পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 11, 2020, 10:42 PM IST

ETV Bharat / state

লালবাজারের তিন গোয়েন্দা কোরোনা মুক্ত

কোরোনা থেকে সুস্থ হলেন লালবাজারে তিন পুলিশ আধিকারিক । আজ তাঁদের তাঁদের বরণ করে নিলেন লালবাজারের অন্যান্য পুলিশ আধিকারিকরা ।

লালবাজার
লালবাজার

কলকাতা, 11 জুলাই : কসবা থানার সাত পুলিশ কর্মী কোরোনায় সংক্রমিত । এরই মাঝে লালবাজারে এল খুশির খবর । গোয়েন্দা বিভাগের তিন পুলিশকর্মী কোরোনা মুক্ত হলেন । তাঁদের বরণ করে নিলেন পুলিশ আধিকারিকরা ।

দুই আধিকারিক কলকাতার গুন্ডা দমনে নির্দিষ্ট ভূমিকা পালন করেন । কলকাতা পুলিশের অন্যতম গর্বের অ্যান্টি রাউডি সেকশনের কর্মী তাঁরা । শহরে শান্তি বজায় রাখতে নিরলস পরিশ্রম করে চলেন এই বিভাগের কর্মীরা । লকডাউনের মাঝে অ্যান্টি রাউডি সেকশন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছে । সেই সূত্রেই ভাইরাসের সংক্রমণ বলে মনে করা হচ্ছে । গত মাসের শেষ দিকে এই দু'জনের শারীরিক সমস্যা দেখা দেয় । পরে কোরোনার উপসর্গ দেখা যায় । কোরোনা পরীক্ষা হলে রিপোর্ট পজ়িটিভ আসে । ভরতি করা হয় একটি বেসরকারি নার্সিংহোমে । আজ তাঁরা কোরোনা থেকে সুস্থ হয়ে ফিরলেন ।

কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের আরেক স্তম্ভ হোমিসাইড শাখা । শহরে কোনও খুনের ঘটনা ঘটলে এই শাখা মুখ্য ভূমিকা পালন করে । বলা হয়, কলকাতা পুলিশের হোমিসাইড শাখা খুনের কিনারায় এ দেশের মধ্যে অন্যতম সেরা । সেই শাখার এক কর্মীও গত মাসের শেষ দিকে আক্রান্ত হয়েছিলেন । তিনিও সুস্থ হলেন। তিন গোয়েন্দার সুস্থ হওয়ার খবরে খুশি লালবাজার ।

ABOUT THE AUTHOR

...view details