পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 10, 2021, 10:46 AM IST

Updated : Feb 10, 2021, 11:38 AM IST

ETV Bharat / state

ঠাকুরপুকুরে একই পরিবারের তিন সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধার

বাবা, মা ও ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ঠাকুরপুকুর থানা এলাকায় ।

ঝুলন্ত দেহ উদ্ধার
ঝুলন্ত দেহ উদ্ধার

ঠাকুরপুকুর, 10 ফেব্রুয়ারি : একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যু । বাবা, মা ও ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বেঁধেছে । আজ সকালে ঘটনাটি প্রকাশ্যে আসে ঠাকুরপুকুর থানা এলাকায় মণ্ডলপাড়া ব্যায়াম সমিতির কাছে ।

আজ সকালে মণ্ডল পরিবারের এক আত্মীয় এসে তাঁদের ডাকাডাকি করেন। কিন্তু, কোনও সাড়াশব্দ পাননি। অগত্যা তিনি প্রতিবেশীদের বিষয়টি জানান। এরপর প্রতিবেশীরা এসে অনেক ডাকাডাকি করেও সাড়াশব্দ না পাওয়ায় তাঁদের সন্দেহ হয়। ঘটনার গুরুত্ব বুঝে প্রতিবেশীরা ঠাকুরপুকুর থানায় খবর দেন । ঠাকুরপুকর থানার পুলিশ ঘটনাস্থানে এসে পরিবারের তিন সদস্য চন্দন মণ্ডল (50), রানি মণ্ডল (45) এবং তাঁদের ছেলে সুপ্রিয় মণ্ডল (28) এর ঝুলন্ত দেহ উদ্ধার করে । পুলিশ সূত্রে জানা গেছে, প্রত্যেকের গলায় ফাঁস লাগানো ছিল । এরপর ঘটনাস্থানে আসেন কলকাতা পুলিশের ডিজি(এসডব্লিউডি) ওয়াকার রাজা । কলকাতা পুলিশের গোয়ান্দারা আসার পর আনা হয় স্নিফার ডগ-ও ।

মৃতদেহগুলিতে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি । পারিপার্শ্বিক তথ্যপ্রমাণ থেকে ঘটনাটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে অনুমান করছে হোমিসাইড বিভাগ । ঘটনাস্থান থেকে কোনও সুইসাইড-নোটও পাননি গোয়েন্দারা ।

প্রতিবেশীদের কথায়, ওই পরিবার পাড়ায়খুব একটা মেলামেশা করত না । ধারদেনার জেরে এই ঘটনা বলে তাঁদের অনুমান । কিন্তু পুলিশ তদন্ত না করে এই বিষয়ে কিছু বলতে নারাজ । ঘটনার পর এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে ।

আরও পড়ুন : যোগীরাজ্য়ে দুষ্কৃতীদের মারে মৃত্যু কনস্টেবলের, গুরুতর আহত সাব ইন্সপেক্টর

Last Updated : Feb 10, 2021, 11:38 AM IST

ABOUT THE AUTHOR

...view details