পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 29, 2020, 11:33 PM IST

ETV Bharat / state

"ছুরি চালাচালির সময় এটা নয়", কল্যাণকে জবাব রাজ্যপালের

বেশ কয়েকদিন ধরে রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর পত্র যুদ্ধ চলছে । তার মধ্যেই রাজ্যপাল BJP-র রাজনৈতিক প্রচারে নেমেছেন অভিযোগ করে মঙ্গল ও বুধবার সকালে রাজ্যপালকে চিঠি পাঠান লোকসভায় তৃণমূলের মুখ্য সচেতক কল্যাণ বন্দ্যোপাধ্যায় ।

Jagdeep Dhankhar
Jagdeep Dhankhar

কলকাতা, 29 এপ্রিল: ফের চিঠি, ফের একে অপরকে আক্রমণ । তবে এটাই চূড়ান্ত চিঠি । শ্রীরামপুরের সাংসদ তথা লোকসভায় তৃণমূলের মুখ্য সচেতক কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের চিঠির জবাবে পাল্টা পত্র প্রেরণ করে যুদ্ধ শেষ করার ইঙ্গিত দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড় । যদিও তার আগে তিনি অনুরোধ করেছেন যে এই সংকটের সময়ে একে অপরের সঙ্গ তর্ক-বিতর্ক বা তীক্ষ্ম ছুরির ফলায় বিদ্ধ না করলেই ভালো হয় ।

বুধবার সকালে রাজ্যপালকে ফের চিঠি পাঠান কল্যাণ বন্দ্যোপাধ্যায় । তার পরিপ্রেক্ষিতে দেওয়া উত্তরের চিঠি টুইট করেন ধনকড় । সেখানে তিনি কল্যাণকে উদ্দেশ্য করে লিখেছেন, "সাজিয়ে দেওয়া কথা না বলে রাজ্যের পরিস্থিতির দিকে নজর দিন । মুখ্যমন্ত্রীর হয় বেশি কথা না বলাই ভালো । রাজ্যপালকে ছুরি মারার সময় এটা নয় । এইসময় রাজ্যের জন্য কী কী করা উচিত তা মুখ্যমন্ত্রীকে বোঝানোর চেষ্টা করুন । নিজেদের মধ্যে লড়াই না করে কোরোনা পরিস্থিতির কীভাবে মোকাবিলা করা যায় সেটাই বরং দেখি ।" এর পাশাপাশি কোরোনা মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতার খতিয়ান দিয়েছেন তিনি ।

বেশ কয়েকদিন ধরে রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর পত্র যুদ্ধ চলছে । তার মধ্যেই রাজ্যপাল BJP-র রাজনৈতিক প্রচারে নেমেছেন অভিযোগ করে মঙ্গল ও বুধবার সকালে রাজ্যপালকে চিঠি পাঠান লোকসভায় তৃণমূলের মুখ্য সচেতক কল্যাণ বন্দ্যোপাধ্যায় ।

ABOUT THE AUTHOR

...view details