পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কর্মীদের পয়সা মেরে সরকার চালায় এরা, আক্রমণ রাহুলের

DA মামলা নিয়ে রাজ্য সরকারকে কড়া আক্রমণ করলেন BJP-র কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। একাধিক দাবিতে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীকে স্মারকলিপি দিলেন।

By

Published : Mar 8, 2019, 4:31 AM IST

BJP-র কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা

কলকাতা, ৮ মার্চ : DA মামলা নিয়ে রাজ্য সরকারকে কড়া আক্রমণ করলেন BJP-র কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। একাধিক দাবিতে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীকে স্মারকলিপি দেওয়ার পর তিনি বলেন, "এরা কর্মীদের পয়সা মেরে পার্টি চালাতে চায়। কর্মীদের পয়সা মেরে সরকার চালাতে চায়। এ জিনিস হতে পারে না। আদালত DA-র ব্যাপারে যে রায় দিয়েছে তাকে আমরা পূর্ণ সমর্থন করছি।"

বড়মার মৃত্যু প্রসঙ্গে রাহুলবাবু বলেন, "বড়মার মৃত্যুর সঙ্গে সঙ্গে ওদের পরিবার থেকে একটা অভিযোগ উঠেছে। বড়মার মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক? অর্থাৎ বড়মার ক্ষেত্রে এটা স্বাভাবিক না হত্যা? যদি হত্যা করা হয়ে থাকে তাহলে হত্যাকারী কে? ইতিমধ্যে ওঁর পরিবার থেকেও CBI তদন্তের দাবি উঠেছে। এই হত্যার অভিযোগকে অন্যদিকে ঘোরানোর জন্য এই সমস্ত উদ্বাস্তুর গল্প ফাঁদা শুরু হয়েছে। কিন্তু কোনও গল্পে কোনও কাজ হবে না।"

তিনি আরও বলেন, "প্রধানমন্ত্রী ঠাকুর বাড়িতে যাওয়ার পর সারা বাংলায় মতুয়াদের মধ্যে ব্যাপক প্রভাব পড়েছে। প্রধানমন্ত্রীর পক্ষে মানুষের জনমত চলে এসেছে। তা দেখেই ঘাবরে গেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী সহ তাঁর লোকেরা। সেই কারণে আমি সরকারকে বলব, বড়মার পরিবার থেকে যে অভিযোগ উঠেছে তার উত্তর আগে সরকার দিক। এই প্রশ্নের উত্তর সরকার দেওয়ার পর অন্য নানারকম বক্তব্য, নানারকম প্রচেষ্টা নেবে। নাহলে যতদিন এই জিনিস থাকবে, ততদিন এই রহস্য তৃণমূল কংগ্রেসকে তাড়া করে বেড়াবে। তাঁর মৃত্যু রহস্য থেকে তৃণমূল মুক্ত হতে পারবে না।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details