পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

সল্টলেকে ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক

আজ সকালে সল্টলেকে CC ব্লকের PNT কোয়ার্টারে রিজ়ার্ভয়ারে জল ভরা হচ্ছিল । সেই সময়ই ওভারহেড জলের ট্যাঙ্ক হুড়মুড়িয়ে ভেঙে পড়ে । ভীষণ শব্দে সবাই কোয়ার্টার থেকে বেরিয়ে পড়েন । দুটি ট্যাঙ্কের মধ্যে একটি ট্যাঙ্ক ততক্ষণে ধূলিসাৎ ।

By

Published : Mar 12, 2020, 1:24 PM IST

Updated : Mar 12, 2020, 3:18 PM IST

tank
tank

কলকাতা, 12 মার্চ : ভেঙে পড়ল সল্টলেকের PNT কোয়ার্টারের জলের ট্যাঙ্ক । 1980 সালে এই ট্যাঙ্কটি তৈরি হয় । রক্ষণাবেক্ষণের অভাবে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করছেন কোয়ার্টারের বাসিন্দারা । কোনও হতাহতের খবর নেই ।

আজ সকালে সল্টলেকে CC ব্লকের PNT কোয়ার্টারে রিজ়ার্ভয়ারে জল ভরা হচ্ছিল । সেই সময়ই ওভারহেড জলের ট্যাঙ্ক হুড়মুড়িয়ে ভেঙে পড়ে । বিকট শব্দে সবাই কোয়ার্টার থেকে বেরিয়ে পড়েন । দুটি ট্যাঙ্কের মধ্যে একটি ট্যাঙ্ক ততক্ষণে ধূলিসাৎ । ঘটনাস্থানে দমকলের একটি ইঞ্জিন ও বিধাননগর উত্তর থানার পুলিশ আসে ।

স্থানীয়দের দাবি, এই জলের ট্যাঙ্ক রক্ষণাবেক্ষণের দায়িত্বে আছে BSNL ও পোস্টাল ডিপার্টমেন্ট । তারা ঠিকমতো রক্ষণাবেক্ষণ করত না । যার ফলে এই বিপত্তি । TNT কোয়ার্টারের ট্যাঙ্ক ভেঙে পড়ায় বাসিন্দাদের জল সংকট বাড়ল ।

ভিডিয়োয় দেখুন...

এই বিষয়ে স্থানীয় কাউন্সিলর তুলসী সিনহা রায় বলেন, "যে মুহূর্তে জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে, আমায় স্থানীয়রা জানিয়েছেন । আমি বিধায়ক সুজিত বসুকে জানিয়েছি । তিনি সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন । যদি কোনও মানুষ চাপা পড়েন, সেক্ষেত্রে তাঁকে উদ্ধার করতে হবে । আমরা চেষ্টা করব স্থানীয়দের পাশে থাকার । যদি জল সমস্যা তৈরি হয় সেক্ষেত্রেও আমরা জলের ব্যবস্থা করব । স্থায়ী সমাধান যদিও এটা নয় । রক্ষণাবেক্ষণের গাফিলতি হচ্ছে, যারা দায়িত্বে আছে তাদের বারবার বলছি নজর দিন । "

Last Updated : Mar 12, 2020, 3:18 PM IST

ABOUT THE AUTHOR

...view details