পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 29, 2023, 10:33 AM IST

ETV Bharat / state

Tathagata Slams Mamata: 'বহিরাগত সমস্যা নিয়ে নীতীশের কাছে নালিশ করেছেন?' মমতাকে কটাক্ষ তথাগত'র

বহিরাগত ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিজেপি নেতা তথাগত রায় ৷ শনিবার সকালে ফেসবুক এবং টুইটারে একাধিক পোস্ট করে তৃণমূলকে আক্রমণ করেন প্রাক্তন রাজ্যপাল।

Tathagata Slams Mamata
মমতাকে কটাক্ষ তথাগতর

কলকাতা, 29 এপ্রিল:বহিরাগত ইস্যুকে হাতিয়ার করে আরও একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বাক্যবাণে বিদ্ধ করলেন প্রাক্তন রাজ্যপাল ও বিজেপি নেতা তথাগত রায় ৷ সম্প্রতি নবান্নে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায় ৷ এই বৈঠককে নিশানা করে তোপ দাগলেন তথাগত রায় ৷ শনিবার সকালে ফেসবুক পোস্টে প্রাক্তন রাজ্যপালের কটাক্ষ, "বহিরাগতদের নিয়ে তো মাননীয়ার দোষারোপের ক্ষান্তি নেই, কিন্তু নীতীশ কুমার তো কলকাতা ঘুরে গেলেন! মাননীয়া ও তিনি আলোচনা করলেন, কী করে মোদিকে গদিচ্যুত করা যায় ৷ সেদিন এই বহিরাগত সমস্যা নিয়ে নীতীশের কাছে নালিশ করেছিলেন তো?"

এর পাশাপাশি কালিয়াগঞ্জের ঘটনা নিয়েও কটাক্ষ করেন তথাগত ৷ এনিয়ে তিনি লেখেন, "আমি বহুদিন ধরে বলে আসছি, মমতা সিপিএম-এর মেধাবী ছাত্রী। পাড়ার কমরেডের কোষ্ঠকাঠিন্য হলেও সিপিএম যেমন তার মধ্যে মার্কিন সাম্রাজ্যবাদী চক্রান্ত দেখতে পায়, ঠিক তেমনি কালিয়াগঞ্জের কিশোরীর ধর্ষণ-খুন ও মালদায় বন্দুক নিয়ে পণবন্দি করার চেষ্টায় মমতা 'দিল্লির চক্রান্ত' দেখতে পেয়েছেন।

পাশাপাশি টুইটারেও বেশ কয়েকটি বিষয় তুলে ধরে তৃণমূলকে আক্রমণ করেন তিনি। সেই সমস্ত পোস্টে উঠে আসে দেশভাগের প্রসঙ্গও। পাশাপাশি কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় সম্পর্কে সুপ্রিম-রায় নিয়েও টুইট করেছেন রাজ্য় বিজেপির এই প্রাক্তন সভাপতি। এই প্রথম নয় এর আগেও একাধিকবার সামাজিক মাধ্যমে মমতাকে আক্রমণ করেন তথাগত ।

গত বিধানসভা নির্বাচনের আগে নতুন করে রাজনীতিতে সক্রিয় হতে দেখা যায় তথাগতকে। এমনকী কোনও কোনও মহল থেকে তাঁকে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তুলে ধরাও হচ্ছিল একটা সময়। তবে তা নিয়ে সরকারিভাবে অবস্থান স্পষ্ট করেনি বিজেপি। নির্বাচনের ফলাফল প্রকাশের পর অবশ্য নিজের দলের নেতাদেরই লাগাতার আক্রমণ করে গিয়েছেন তথাগত। তা নিয়ে কটাক্ষ করেছে তৃণমূল । এবার একাধিক ইস্যুতে তৃণমূলকে আক্রমণ করলেন তথাগত ।

আরও পড়ুন:রাজনীতিতে অপরিণত, দলের অনেকেই অভিষেককে নেতা মানেন না; ফের তোপ নিশীথের

ABOUT THE AUTHOR

...view details