পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 19, 2023, 10:33 PM IST

ETV Bharat / state

Suvendu slams Mamata: 'এবার মমতার নতুন দুর্নীতি ফাঁস হবে', 21 জুলাইয়ের আগে হুঁশিয়ারি শুভেন্দুর

21 জুলাইয়ের আগে বিস্ফোরক শুভেন্দু অধিকারী । জানালেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নতুন দুর্নীতি এবার সামনে আসবে । 120 কোটি টাকার টেন্ডার আইপ্যাককে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে !

Suvendu slams Mamata
এবার মমতার নতুন দুর্নীতি ফাঁস হবে

'এবার মমতার নতুন দুর্নীতি ফাঁস হবে'

কলকাতা, 19 জুলাই:ঠিক 21 জুলাইয়ের আগে ফের বিস্ফোরক শুভেন্দু অধিকারী । শহর যখন 21 জুলাইয়ের প্রস্তুতিতে, তখন শুভেন্দু বলে উঠলেন, "এবার সামনে আসবে মমতা বন্দ্যোপাধ্যায়ের আরও এক দুর্নীতি ৷ আগামী সপ্তাহেই সেই দুর্নীতির তথ্য সামনে আনা হবে ৷" তিনি জানান, কীভাবে 120 কোটি টাকার টেন্ডার আই প্যাককে পাইয়ে দিল মমতার দফতর, সেই তথ্যই সাংবাদিক বৈঠক করে সামনে আনা হবে । শুভেন্দু বলেন, "25 তারিখ সাংবাদিক সম্মেলনে বলব । মমতা বন্দ্যোপাধ্যায় নিজে এই চুরি-দুর্নীতিতে যুক্ত। এটা সর্বজনীন করব ।"

প্রশ্ন উঠছে, আই প্যাককে টেন্ডার পাইয়ে দেওয়ার কোন তথ্যকে সামনে আনতে চলেছেন শুভেন্দু অধিকারী । কীভাবে একেবারে তারিখ স্থির করে এই সংক্রান্ত তথ্য সামনে আনবেন বলে দাবি করছেন ? পঞ্চায়েত নির্বাচনে হিংসা, ভোট লুঠ ও বিজেপি কর্মী-সমর্থকদের মৃত্যুর প্রতিবাদে বুধবার শহরজুড়ে বিক্ষোভ দেখায় বিজেপি নেতৃত্ব । তারপরেই শুভেন্দু সরাসরি মমতাকে নিশানা করলেন একেবারে অন্য কায়দায় । যেখানে তিনি মমতার বিরুদ্ধে 'নয়া দুর্নীতি'র অভিযোগ তুললেন ।

"ত্রিস্তরীয় পঞ্চায়েতে তৃণমূলের ত্রিস্তরীয় দুর্নীতি", ঠিক এই মন্তব্য করেই মমতার বিরুদ্ধে কটাক্ষের তালিকা দীর্ঘ করলেন শুভেন্দু । বিজেপিকে সমর্থন করেছে বাংলার মানুষ । তাই 'নিরাপত্তাহীনতা' থেকে বাংলাজুড়ে রাজনৈতিক হিংসা চালিয়েছে তৃণমূল কংগ্রেস বলেও কটাক্ষ করেন বিধানসভার বিরোধী দলনেতা । যদিও, রাজনৈতিক মহলে নয়া জল্পনা, মমতার কোন দুর্নীতির কথা সামনে আনার কথা বলছেন শুভেন্দু । এই দুর্নীতির সঙ্গে রাজ্য সরকারি তথ্য প্রযুক্তি সংস্থা ওয়েবেল-ও জড়িত আছে বলে দাবি করেছেন তিনি ।

আরও পড়ুন : 'ইয়েচুরিকে সঙ্গে নিয়ে আরও বেশি চুরি করবেন মমতা', বিরোধী জোটকে তীব্র কটাক্ষ শুভেন্দুর

বিরোধী জোট 'ইন্ডিয়া' নিয়েও শুভেন্দুর কটাক্ষ, সব দুর্নীতিগ্রস্তরা এক জায়গায় হয়েছে । এই কথা বলার পরই শুভেন্দু অধিকারী আইপ্যাক প্রসঙ্গ তোলেন। যেখানে তিনি বলেন, "ভোট লুঠ করতে গিয়ে তৃণমূল প্রার্থী ব্যালট পেপার খেয়ে ফেলেছেন । এবার সেই তৃণমূলেরই আরও একটি দুর্নীতি সামনে আসবে ।" মমতা বন্দ্য়োপাধ্যায় সরাসরি এই দুর্নীতির সঙ্গে যুক্ত বলেও একাধিকবার জোর দেন তিনি । 21 জুলাইয়ের ঠিক আগে শুভেন্দুর হুঁশিয়ারি তৃণমূলের অন্দরে প্রভাব ফেলবে কি না, সেই প্রশ্ন থেকে যাচ্ছে । শুভেন্দুর দেওয়া 'মমতার নয়া-দুর্নীতি' তথ্য ঘিরে তাই জল্পনা তুঙ্গে ।

ABOUT THE AUTHOR

...view details