পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 23, 2022, 9:58 PM IST

ETV Bharat / state

Suvendu Adhikari দলে থাকাকালীন ভাইপোর সব থেকে বড় শত্রু ছিলাম, দাবি শুভেন্দুর

গরুপাচার থেকে কনভয়ে গাড়ির ধাক্কা, মঙ্গলবার একাধিক বিষয়ে তৃণমূলকে আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ৷ শুভেন্দুর দাবি, গরুপাচার, কয়লাপাচারের তদন্ত সঠিক পথেই এগোচ্ছে (Suvendu Adhikari speaks on Cattle Smuggling case) ৷

Suvendu Adhikari
ETV Bharat

কলকাতা, 23 অগস্ট: "দলে থাকাকালীন ভাইপোর সব থেকে বড় শত্রু আমি ছিলাম ৷" সাফ জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । মঙ্গলবার ফের একবার গরু পাচার ইস্যুতে (Bengal Cattle Smuggling Case) নাম না করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন শুভেন্দু (Suvendu Adhikari criticises Abhishek Banerjee) ।

তাঁর কনভয়ের গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হওয়ার প্রসঙ্গে এদিন বিধানসভার বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী স্পষ্ট বলেন ,"এই বিষয়ে আমি আর কী বলবো । প্রতিবারই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়েছে । ঘটনাচক্রে ট্রাকের মালিকগুলি সব তৃণমূলের পান্ডা । তদন্ত হলেই সব বেরোবে । তবে আমি নিজেকে নিয়ে ভাবিত নই, কারণ আমি লড়াই করতে নেমেছি ৷ তাই সবরকম মানসিক প্রস্তুতি আমার রয়েছে । তবে তৃণমূলে থাকাকালীন ভাইপোর টার্গেট ছিলাম আমি, দলে তাঁর সবথেকে বড় শত্রু ছিলাম আমি ।"

আরও পড়ুন: মতুয়া স্মরণে বাম ছাত্র সংগঠন এসএফআই

গরুপাচার কাণ্ড প্রসঙ্গে এদিন রাজ্যের বিরোধী দলনেতা বলেন,"মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের খিদে অসম্ভব, এদের বড় বড় পেট । সীমান্তে এখন নজরদারি আরও আঁটোসাঁটো হয়েছে । তাই নতুন পদ্ধতিতে গরু পাচার চলছে । পাচারের 75 ভাগ যায় ভাইপোর কাছে আর 25 ভাগ যায় পুলিশের কাছে ।" শুভেন্দুর দাবি, গরুপাচার, কয়লাপাচারের তদন্ত সঠিক পথেই এগোচ্ছে ৷

পাশাপাশি এদিন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) অভিযোগ করেন, মুখ্যমন্ত্রীর দেওয়া শিক্ষারত্ন প্রাপক বর্তমানের এক শিক্ষক পেনশন না পেয়ে আত্মহত্যা করেছেন । অনেক শিক্ষক রয়েছেন যাঁরা অবসরকালীন ভাতা পাচ্ছেন না । অনেক কন্ট্রাক্টররাও টাকা পাচ্ছেন না । অবিলম্বে তাঁদের ভাতা দেওয়া হোক ।

ABOUT THE AUTHOR

...view details