পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 16, 2022, 8:43 AM IST

Updated : Feb 16, 2022, 11:15 AM IST

ETV Bharat / state

Ritesh Meets Locket : লকেটের সঙ্গে রীতেশ তিওয়ারির বৈঠকে বাড়ছে জল্পনা

সাময়িকভাবে দল থেকে বরখাস্ত হয়েছিলেন আগেই ৷ এবার দলীয় সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর দিল্লির বাড়িতে দেখা করলেন বিজেপি নেতা রীতেশ তিওয়ারি (Ritesh Meets Locket) ৷ পুনরায় দলের সঙ্গে সম্পর্কের উন্নতির জন্যই কী এই সাক্ষাৎ ? উঠছে প্রশ্ন ৷

Ritesh Meets with Locket
সাংসদের সঙ্গে সাক্ষাতের সময় রীতেশ তিওয়ারি

কলকাতা, 16 ফেব্রুয়ারি : "আমি একজন জন প্রতিনিধি । আর একজন সাংসদের সঙ্গে যে কেউ দেখা করতে পারে । রীতেশ তিওয়ারির সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে বললেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের ।

তাঁর কথায়, "রীতেশ তিওয়ারির সঙ্গে আমার একটা ভাল সম্পর্ক আছে । সেই হিসাবে দেখা করা । তবে এটা সম্পূর্ণ ব্যক্তিগত । এর সঙ্গে দলের কোনও যোগ নেই ।"
সোমবার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের দিল্লির আবাসনে ও রীতেশ তিওয়ারির বৈঠকের ছবি প্রকাশ্যে আসতেই তৈরি হয় জল্পনা (Ritesh Tiwari meets Locket Chatterjee) ৷ তা হলে কি রীতেশ তিওয়ারি ফের স্বমিহমায় বিজেপিতে ?

সাময়িক সময়ের জন্য বিজেপি থেকে বরখাস্ত করা হয় রীতেশ তিওয়ারি ও জয়প্রকাশ মজুমদারকে । কিন্তু বরখাস্ত হওয়ার পর বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার দলের বিরুদ্ধে মুখ খুললেও রীতেশ স্পিকটি নট ৷ বরং দলের সঙ্গে ক্রমশ যোগাযোগ রেখে চলেছেন তিনি । দিল্লিতে বিজেপির একাধিক কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে দেখাও করেন তিনি ।

দিল্লিতে সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করার বিষয়টি নিজেই টুইট করে জানান রীতেশ তিওয়ারি ৷

বিজেপি সূত্রে খবর, দলের বিক্ষুব্ধ গোষ্ঠীর নেতা হিসাবে জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারিকে সাময়িকভাবে বরখাস্ত করে বিজেপি । কিন্ত একজন সাসপেন্ড হওয়া দলীয় নেতার সঙ্গে কীভাবে দলেরই সাংসদ বৈঠক করেন সেটা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে । তা হলে কি দলের নির্দেশই লকেট চট্টোপাধ্যায় দিল্লিতে রীতেশ তিওয়ারির সঙ্গে বৈঠক করেন ?

সূত্রের খবর, রীতেশ তিওয়ারিকে ফের স্বমহিমায় দলে চাইছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব । এ ব্যাপারে রীতেশের ক্ষেত্রে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব নরম মনোভাব দেখালেও, জয়প্রকাশ মজুমদারের সম্পর্কে ততটাই ক্ষুব্ধ কেন্দ্রীয় নেতৃত্ব । কারণ বরখাস্ত হওয়ার পর থেকে এখনও তিনি প্রকাশ্যে বিজেপির বিরুদ্ধাচারণ করে যাচ্ছেন ৷ তবে আগামীদিনে জয়প্রকাশকে নিয়ে দলের তরফে কী সিদ্ধান্ত নেওয়া হয় সেটাই দেখার ৷

আরও পড়ুন :Etv Bharat Exclusive Interview with Jay Prakash Majumdar : অনৈতিকভাবে আমাকে তাড়ানো হয়েছে : জয়প্রকাশ

Last Updated : Feb 16, 2022, 11:15 AM IST

ABOUT THE AUTHOR

...view details