পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 28, 2020, 11:47 AM IST

Updated : Aug 28, 2020, 3:35 PM IST

ETV Bharat / state

আশুতোষ কলেজে ভরতির মেধাতালিকায় শীর্ষে সানি লিওন !

আশুতোষ কলেজের স্নাতক স্তরের ভরতির তালিকায় প্রথম নামই সানি লিওনের ৷ কিন্তু তিনি বিখ্যাত বলিউড অভিনেত্রী সানি লিওন না কি অন্য কেউ সেই বিষয়ে জানা যায়নি স্পষ্ট ।

suuny
suuny

কলকাতা, 28 অগাস্ট : আশুতোষ কলেজের স্নাতক স্তরের মেধাতালিকার শীর্ষে সানি লিওনের নাম ৷ গতকাল এই খবর সামনে আসে ৷ তা নিয়ে এবার নিজেই টুইট করলেন সানি ৷ ছাত্র-ছাত্রীদের উদ্দেশে রসিকতা করে লিখলেন, ''কলেজের আগামী সেমেস্টারে তোমাদের সঙ্গে দেখা হবে ৷ আশা করি তোমরা আমার ক্লাসে থাকবে ৷''

গতকাল আশুতোষ কলেজের ইংরেজি বিভাগের জেনেরাল ক্যাটেগরির মেধা তালিকা সামনে আসে ৷ সেখানে শীর্ষ স্থানে দেখা যায় সানি লিওনের নাম । মেধা তালিকায় উল্লেখ চারটি বিষয়ে 100 নম্বর পেয়েছেন সানি । কিন্তু, শীর্ষস্থানে নাম থাকা মহিলা বলিউড অভিনেত্রী না অন্য কেউ সেই বিষয়ে জানা যায়নি ৷ এরই মধ্যে আজ টুইট করেন সানি লিওন ৷

আশুতোষ কলেজের সেই মেধা তালিকা

গতকাল এই খবর সামনে আসার পর স্বাভাবিকভাবেই এই বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে অন্যান্য আবেদনকারীদের মধ্যে । যদিও কোন কোন বিষয়ে সম্পূর্ণ নম্বর পেয়েছেন সানি লিওন, সেই বিষয়ে স্পষ্ট নয় আশুতোষ কলেজের মেধাতালিকায় । তবে ইংরেজিতে তিনি সম্পূর্ণ নম্বরই পেয়েছেন ।

কলেজ কর্তৃপক্ষকে এই বিষয়ে প্রশ্ন করা হয় । একজন আধিকারিক জানান, কেউ ইচ্ছাকৃতভাবে সানি লিওনের নামে ভুয়ো আবেদন করেছেন । আমরা ভরতির বিভাগকে এই বিষয়ে জানিয়েছি । তারা বিষয়টি শুধরে নেবে । আমরা বিষয়টি খতিয়ে দেখছি । কে বা কারা এই কাজের সঙ্গে যুক্ত, কেনই বা তারা এই কাজ করলেন তা দেখা হচ্ছে ।

এই ঘটনার পরে রাজ্যের কলেজগুলিতে অনলাইন ভরতির প্রক্রিয়া নিয়ে প্রশ্ন উঠছে ।

Last Updated : Aug 28, 2020, 3:35 PM IST

ABOUT THE AUTHOR

...view details