পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 15, 2020, 6:11 PM IST

Updated : Oct 15, 2020, 6:25 PM IST

ETV Bharat / state

রাজনীতিতে অনীহা ? শুভ্রাংশুর ফেসবুক পোস্ট ঘিরে গুঞ্জন

"রাজনীতি থেকে স্বেচ্ছা অবসর নিলে কেমন হয় ?" বেলা প্রায় 12টা নাগাদ পোস্টটি করা হয় শুভ্রাংশু রায়ের ফেসবুক থেকে ।

শুভ্রাংশু রায়
শুভ্রাংশু রায়

কলকাতা, 15 অক্টোবর : "রাজনীতি থেকে স্বেচ্ছা অবসর নিলে কেমন হয় ?" আজ ফেসবুকে এই পোস্টটি করেন শুভ্রাংশু রায় । এরপরই শুরু হয় জল্পনা । অনেকেরই প্রশ্ন, তবে কি রাজনীতি থেকে বিদায় নিতে চলেছেন মুকুল-পুত্র ?

আজ বেলা 12টা নাগাদ শুভ্রাংশু রায় ফেসবুকে লেখেন, "রাজনীতি থেকে স্বেচ্ছা অবসর নিলে কেমন হয় ?" এরপর থেকে অনেকেই এই পোস্টে কমেন্ট করতে থাকেন । যদিও এই বিষয়ে শুভ্রাংশু রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "বিষয়টি নিয়ে এখনই প্রতিক্রিয়া দেওয়ার মতো কিছু নেই । আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ব্যক্তিগত মত জানিয়েছি । এই বিষয়ে প্রতিক্রিয়া দেওয়ার মতো কিছু নেই । "

এর আগে গত বছর তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু । তার কয়েক মাস আগেই BJP-তে যোগ দিয়েছিলেন বাবা মুকুল রায় । তবে সঙ্গে সঙ্গেই BJP-তে যোগ দেননি তিনি । কয়েকদিন তৃণমূলেই ছিলেন । পরে অবশ্য বাবাকে অনুসরণ করেন তিনি । যদিও নতুন দলে এসে সেরকম কোনও দায়িত্ব পাননি । যেমন প্রথমে পাননি মুকুল রায়ও । অবশ্য কয়েকদিন আগে তাঁকে সর্বভারতীয় সহ সভাপতি করা হয় ।

শুভ্রাংশু রায়ের ফেসবুক পোস্ট

রাজনৈতিক মহলের একাংশের মতে, সেরকম কোনও দায়িত্ব না পাওয়াতেই ক্ষুব্ধ মুকুল পুত্র । তাই তুলেছেন স্বেচ্ছা অবসরের প্রশ্ন ? পরে অবশ্য সেই পোস্টটি ডিলিট করে দেন তিনি ।

আরও পড়ুন :BJP-তে যোগ দিচ্ছেন শুভ্রাংশু, সঙ্গে একাধিক বিধায়ক ও কাউন্সিলর

Last Updated : Oct 15, 2020, 6:25 PM IST

ABOUT THE AUTHOR

...view details