পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 5, 2019, 10:01 PM IST

Updated : Jul 29, 2019, 7:26 AM IST

ETV Bharat / state

BJP-তে যোগ জ্যোতিপ্রিয়র প্রাক্তন জামাইয়ের

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের প্রাক্তন জামাই অভ্র সেন BJP-তে যোগ দিলেন । আজ তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন BJP নেতা মুকুল রায় ।

BJP-তে যোগ জ্যোতিপ্রিয়র জামাইয়ের

কলকাতা, 5 জুলাই : BJP-তে যোগ দিলেন খাদ্যমন্ত্রী তথা উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের প্রাক্তন জামাই অভ্র সেন । আজ তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন BJP নেতা মুকুল রায় । অভ্র সেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অধ্যাপক । অভ্রর সঙ্গে আজ BJP-তে যোগ দেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কয়েকজন অধ্যাপক ও 20 জন পড়ুয়া ।

লোকসভা নির্বাচনের পর একপ্রকার ধাক্কা খেয়েছে দল । দলবদল নিয়ে একাধিকবার বার্তা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো । কাঠগড়ায় তুলেছেন BJP-কে । আজ তৃণমূল ভবন থেকে ফের একই বার্তা দেন তিনি । বলেন, "যাদের যাওয়ার চলে যাও । দরকারে একা লড়ব । যারা দলে থেকেও ওদের (পড়ুন BJP) সাহায্য করছ, তাদের দল থেকে তাড়াব । যারা BJP-তে গেছে তাদের আর ফেরাব না ।"

এদিকে, আজই কলকাতার সদর কার্যালয়ে গিয়ে BJP-তে যোগ দেন জ্যোতিপ্রিয় মল্লিকের প্রাক্তন জামাই । জ্যোতিপ্রিয় মল্লিকের মেয়ের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল ৷ পরে তাঁদের বিচ্ছেদ হয়ে যায় ৷ অন্যদিকে, পানিহাটিতে 50 জন তৃণমূল কর্মী BJP-তে যোগ দেন ।

এই সংক্রান্ত খবর : কাকে ভয় পাচ্ছেন ? দরকারে একা লড়ব : মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় আজ সাংবাদিক বৈঠকে অভিযোগ করেছেন তৃণমূল বিধায়কদের প্রভাবিত করছে BJP । সাংবাদিক বৈঠকে এর উত্তরে মুকুল রায় বলেন, "BJP নেতারা কি কোনও তৃণমূল বিধায়কের বাড়ি গেছে ? কাউকে ধমকা-ধকমি করেছে ? কী হয়েছে, সেটা তো আগে বলতে হবে । আমরা বরং এটা বলতে পারি যে তৃণমূল বিধায়করা আমাদের বিধায়কদের ব্যতিব্যস্ত করছে । তৃমমূলের সমস্ত বিধায়ক আমাকে ফোন করে বলছে দাদা আমাকে কবে দলে নেবেন ।"

এই সংক্রান্ত খবর : কাটমানির টাকা রয়েছে ? প্রশ্ন শুনে মুকুল বললেন, "তদন্তে রাজি"

Last Updated : Jul 29, 2019, 7:26 AM IST

ABOUT THE AUTHOR

...view details