পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রাজাবাজার সহ রমজানের সব বাজারে মেনে চলা হচ্ছে সামাজিক দূরত্ব, জানাল লালবাজার

আজ রাজাবাজারের একটি ভিডিয়ো প্রকাশ্য়ে এসেছে। যেখানে দেখা যায়, কোনওরকম সামাজিক দূরত্ব না মেনেই এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন মানুষজন।

By

Published : Apr 27, 2020, 9:50 PM IST

ছবি
ছবি

কলকাতা, 27 এপ্রিল : রমজানের বাজারে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। এমন অভিযোগ উঠছে ইতিউতি। তারমাঝেই আজ প্রকাশ্যে আসে রাজাবাজারের একটি ভিডিয়ো । যেখানে দেখা যাচ্ছে বহু মানুষ ভিড় জমিয়েছেন। সামাজিক দূরত্বের কোনও বালাই নেই। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায়। বাজারগুলিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করার বিষয়ে আরও সক্রিয় হয় পুলিশ। ইতিমধ্যেই আজ লালবাজারের তরফে দাবি করা হয়েছে, কলকাতার সব ক'টি বাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত করা হয়েছে ।

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে শুধুমাত্র রাজাবাজার নয়, রাজাবাগানের গাজিপাড়া, গার্ডেনরিচ বাজার, মেটিয়াব্রুজ বাজার, খিদিরপুর বাজার, নাদিয়াল বাজার, মার্কাস স্কোয়্যার, কাশীপুর এলাকার বাজারগুলিতেও নিশ্চিত করা হয়েছে সামাজিক দূরত্ব। কলকাতার পুলিশ কমিশনার থানাগুলিকে নির্দেশ দিয়েছেন, রমজানের সময় খাবার কিনতে বাজারে যাবেন সাধারণ মানুষ। কিন্তু যাতে কোনও অসুবিধে না হয়, তা নিশ্চিত করতে হবে পুলিশকে। বাজারগুলিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সকলেই যাতে মাস্ক পরে বাজারে যান, সেটাও দেখতে হবে।

জানা গেছে, কলকাতার প্রতিটি বাজারে পুলিশ কমিশনারের নির্দেশ পালন করার চেষ্টা চালানো হচ্ছে বলে লালবাজারে রিপোর্ট দিয়েছে সব ক'টি ডিভিশন। ইফতারের আগের সময়টায় প্রতিটি বাজারে বাড়ানো হয়েছে পুলিশের টহলদারি।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details