পশ্চিমবঙ্গ

west bengal

Kolkata Police : করোনা আক্রান্ত কলকাতা পুলিশের একাধিক আধিকারিক

গতকাল রাত পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী 126 জন পুলিশকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন ৷ ক্রমশ বাড়ছে সংক্রমণ (several police officers test Covid positive) ৷

By

Published : Jan 6, 2022, 10:02 AM IST

Published : Jan 6, 2022, 10:02 AM IST

WB Police Covid Positive
করোনায় কাবু কলকাতা পুলিশ

কলকাতা, 6 জানুয়ারি : করোনা আক্রান্ত কলকাতা পুলিশের উচ্চপদস্থ আধিকারিক । লালবাজার সূত্রের খবর, বুধবার কলকাতা পুলিশের যুগ্ম নগরপাল স্পেশ্যাল টাস্কফোর্স ভি নেশাকুমারের (V Solomon Nesakumar) শরীরে মিলেছে করনাভাইরাস । এখন তিনি হোম আইসোলেশনে রয়েছেন (several police officers test Covid positive) ৷

পাশাপাশি এই কয়েকদিনে কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্কফোর্স-এর বেশ কয়েকজন আধিকারিক ভিসা কুমারের সংস্পর্শে এসেছিলেন । খবরটি প্রকাশ্যে আসার পর তারাও নিজেদের সেফ আইসোলেশনে রেখেছেন । পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন বেনিয়াপুকুর থানার অফিসার ইনচার্জ অলোক সরকার । এ নিয়ে তিনি দ্বিতীয় বার করোনা সংক্রামিত হলেন ।

আরও পড়ুন : Ashok Dinda Infected with Covid : এবার করোনায় আক্রান্ত অশোক দিন্দা

পাশাপাশি রাজ্য পুলিশ সূত্রে জানা গিয়েছে, কালিম্পংয়ের এসপি অপরাজিতা রায়ও কোভিড পজিটিভ । তিনি এর আগে কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্কফোর্স ডেপুটি কমিশনার পদে ছিলেন । কোভিড সংক্রমণের জন্য এসপি পদে এখনও যোগ দিতে পারেননি তিনি । অপরাজিতা রায়ও কলকাতায় বাড়িতে আইসোলেশনে আছে ।

গতকাল রাত পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী কলকাতা পুলিশের অফিসার ইনচার্জ এবং সাব-ইন্সপেক্টর এবং কনস্টেবল পদের পুলিশকর্মী মিলিয়ে মোট আক্রান্ত 126 জন করোনা সংক্রামিত ।

ABOUT THE AUTHOR

...view details