পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 20, 2021, 4:30 PM IST

Updated : May 20, 2021, 5:29 PM IST

ETV Bharat / state

সংক্রমণ কমলেই হবে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা : ব্রাত্য বসু

আজ বৈঠকে ব্রাত্য বসু জানিয়েছন, পরীক্ষা বাতিলের কোনও সম্ভাবনাই নেই । সংক্রমণের হার কমলেই হবে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা ।

রাজ্যে সংক্রমণ কমলেই হবে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা : ব্রাত্য বসু
রাজ্যে সংক্রমণ কমলেই হবে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা : ব্রাত্য বসু

কলকাতা , 20 মে : করোনা পরিস্থিতি স্থিতিশীল হলেই শুরু হবে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা ৷ জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু । আজ মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা নিয়ে শিক্ষা দফতরের আধিকারিকদের সঙ্গে বিকাশ ভবনে বৈঠক করেন তিনি । সেখানে এই কথা বলেন শিক্ষামন্ত্রী ।

করোনা পরিস্থিতিতে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়েছিল । পরীক্ষা নিয়ে চিন্তিত, ছাত্র-ছাত্রী থেকে অভিভাবক সকলেই । এই অবস্থায় আজকের বৈঠকে শিক্ষা দফতরের সিদ্ধান্তের দিকে তাকিয়ে ছিল সকলেই ৷

আজ বৈঠকে ব্রাত্য বসু জানিয়েছেন, "পরীক্ষা বাতিলের কোনও সম্ভাবনাই নেই । সংক্রমণের হার কমলেই হবে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষা । " তিনি আরও বলেন, করোনা সংক্রমণ রুখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যোই কিছু আপৎকালীন ব্যবস্থা নিয়েছেন ৷ আমি আশাবাদী আমরা খুব শীঘ্রই এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারব ৷ আর তারপরই হবে পরীক্ষা ৷

বিকাশ ভবনে বৈঠকে ব্রাত্য বসু

ইতিমধ্যেই স্কুলগুলিতে আইসোলেশন সেন্টার করার চিন্তাভাবনা করা হয়েছে রাজ্যের তরফে। এ বিষয়ে এদিন ব্রাত্য বসু বলেন, নির্দিষ্ট সময়ে এই নিয়ে নেওয়া সিদ্ধান্ত শিক্ষা দফতরের পোর্টালে জানিয়ে দেওয়া হবে। এ বিষয়ে জেলাশাসকরা স্কুলগুলির অবস্থা খতিয়ে দেখছেন। তাঁরা সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন :পার্ক স্ট্রিটের বহুতলে শাড়ির গোডাউনে আগুন

Last Updated : May 20, 2021, 5:29 PM IST

ABOUT THE AUTHOR

...view details