পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 12, 2022, 12:08 PM IST

Updated : Nov 12, 2022, 12:31 PM IST

ETV Bharat / state

Saumitra Khan: অখিল গিরিকে গ্রেফতার করার দাবি জানিয়ে মহিলা কমিশনের চিঠি সৌমিত্রর

রাজ্যের মন্ত্রী অখিল গিরিকে (Akhil Giri) গ্রেফতারের দাবি জানিয়ে আজ মহিলা কমিশনকে চিঠি দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan) ।

Saumitra Khan
অখিল গিরিকে গ্রেফতার করার দাবি জানিয়ে মহিলা কমিশনের চিঠি সৌমিত্রর

কলকাতা, 12 নভেম্বর: রাজ্যের মন্ত্রী অখিল গিরিকে (Akhil Giri) গ্রেফতারের দাবি জানিয়ে আজ মহিলা কমিশনকে চিঠি দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan) ।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে (Droupadi Murmu) নিয়ে অখিল গিরির করা মন্তব্যকে কেন্দ্র করে অবিলম্বে অখিল গিরিকে গ্রেফতার করার দাবি জানিয়ে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মাকে চিঠি পাঠালেন সৌমিত্র খাঁ ।

আরও পড়ুন:রাষ্ট্রপতি সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছেন অখিল, দাবি রাজ্য বিজেপির

রাষ্ট্রপতি দ্রৌপদী মূর্মূকে নিয়ে সম্প্রতি নন্দীগ্রামের একটি সভায় অখিল গিরি যে মন্তব্য করেছেন তার বিরুদ্ধে আপত্তি জানিয়ে তিনি এই চিঠি দিয়েছেন । পাশাপাশি চিঠিতে তিনি অবিলম্বে অখিল গিরির গ্রেফতার এবং তাঁকে বিধায়ক পদ থেকে সরিয়ে দেওয়ারও দাবি তুলেছেন ।

অখিল গিরিকে গ্রেফতার করার দাবি জানিয়ে মহিলা কমিশনের চিঠি সৌমিত্রর

10 নভেম্বর নন্দীগ্রাম গোকুলনগর শহিদ মঞ্চে শহিদদের শ্রদ্ধা জানাতে ভূমি উচ্ছেদ কমিটির পক্ষ থেকে শহিদ দিবস পালন করা হয় ৷ সেই প্রতিবাদ সভাতেই অখিল গিরিকে বলতে শোনা যায়, "আমরা রূপ বিচার করিন না ৷ রাষ্ট্রপতির পদকে আমরা সন্মান করি, কিন্তু তোমার (শুভেন্দু অধিকারী) রাষ্ট্রপতিকে কেমন দেখতে বাবা?"

Last Updated : Nov 12, 2022, 12:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details