পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Mysterious death of Actress Pallavi Dey : মেয়ের থেকে নিয়মিত অর্থসাহায্য নিত সাগ্নিক, বিস্ফােরক দাবি পল্লবীর বাবার

মেয়েকে খুনের নেপথ্যে তাঁর উপার্জিত লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করাই উদ্দেশ্য ছিল সাগ্নিকের (Sagnik get regular financial help from his daughter)। থানায় এমনই দাবি করলেন মৃতা পল্লবী দের বাবা নিলু দে ৷ সাগ্নিকের উপর নজর রাখছেন তদন্তের সঙ্গে যুক্ত আধিকারিকরা ।

By

Published : May 16, 2022, 7:34 PM IST

Mysterious death of Actress Pallavi Dey
পল্লবী দে

কলকাতা, 16 মে : সাগ্নিকের বিরূদ্ধে পল্লবীর টাকা আত্মসাৎ এবং পরিকল্পনামাফিক খুন করার চাঞ্চল্যকর অভিযোগ করেছে তাঁর পরিবার (Sagnik get regular financial help from his daughter)। একদিকে তাঁর মেয়ের সঙ্গে সম্পর্ক রাখার পাশাপাশি অন্য একটি মেয়ের সঙ্গেও সম্পর্ক বজায় রাখার অভিযোগ তুললেন মৃতা পল্লবীর পরিবার । আজকে থানায় এনিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন পল্লবীর বাবা নীলু দে । তিনি লিখিত অভিযোগে জানিয়েছেন, এই খুনের নেপথ্যে অভিনেত্রীর উপার্জিত লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করাই উদ্দেশ্য ছিল সাগ্নিকের ।

রবিবার পল্লবীর মৃত্যুর পরের দিন আজ সোমবার বিকেলে গরফা থানায় অভিযোগ জানাতে আসেন অভিনেত্রীর বাবা । তাঁর সঙ্গে ছিলেন মৃতার মা সঙ্গীতা দে এবং তাঁদের আইনজীবীও । তবে পুলিশের কাছে শুধু সাগ্নিকের বিরুদ্ধে নয়, সাগ্নিক-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে পল্লবীকে খুন করার অভিযোগ করেছেন নীলুবাবু । তাঁর স্পষ্ট অভিযোগ, মেয়ের থেকে নিয়মিত অর্থসাহায্য নিত সাগ্নিক । যা বিভিন্ন সময়ে তাঁর মেয়ের ব্যাঙ্ক লেনদেনের মাধ্যমে তার প্রমাণ রয়েছে তাঁর কাছে । সেই লেনদেনের তথ্যও তিনি অভিযোগপত্রে জমা করেছেন থানায় । তার কপিও রয়েছে তাঁদের কাছে । তাঁদের অভিযোগ, মেয়ের সঙ্গে সম্পর্ক রাখার পাশাপাশি অন্য আর এক তরুণীর সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলছিল সাগ্নিক ।

আরও পড়ুন :Pallavi Dey Death : আত্মহত্যা করেছেন পল্লবী, ইঙ্গিত ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে

ঘটনার শুরু থেকেই সাগ্নিকের উপর নজর রেখে চলেছে তদন্তের সঙ্গে যুক্ত আধিকারিকরা । পল্লবীর মোবাইল ফোন ঘেঁটেও অনেক তথ্য তাঁরা জানতে পেরেছেন বলেই পুলিশ সূত্রের খবর । প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পল্লবী আত্মহত্যার পথ বেছে নেন ৷ তবে তার পেছনে সাগ্নিকের অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে থাকা অন্যতম কারণ হতে পারে ৷ যদিও তদন্তের স্বার্থে এই মুহূর্তে প্রকাশ্যে মুখ খুলছেন না তদন্তকারী আধিকারিকরা । পল্লবীর পরিবার চাইছে দ্রুত তদন্ত শেষ করে তাঁদের মেয়ের মৃত্যুর জন্য যারা দায়ী তাদের উপযুক্ত শাস্তি দেওয়া ৷

ABOUT THE AUTHOR

...view details