পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 21, 2020, 9:05 PM IST

ETV Bharat / state

লকডাউনে অন্য রাজ্যে কি কোয়ারান্টাইনে ছিল কেন্দ্রীয় দল ? প্রশ্ন পার্থর

রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধি দল আসা নিয়ে ক্ষোভ দেখা দিয়েছে শাসক দলে ৷ তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় কেন্দ্রের উদ্দেশ্যে প্রশ্ন করেন, লকডাউন পরিস্থিতিতে বাইরের রাজ্য থেকে এ রাজ্যে প্রবেশ করার অধিকার নেই ৷ তাহলে কেন্দ্রীয় প্রতিনিধি দল কীভাবে এ রাজ্যে এল ?

পার্থ চট্টোপাধ্যায়
পার্থ চট্টোপাধ্যায়

কলকাতা, 21 এপ্রিল : কেন্দ্রীয় প্রতিনিধি দল লকডাউনের মধ্যে অন্য রাজ্য থেকে কীভাবে এ রাজ্যে এল ? তাদেরও কি কোয়ারান্টাইনে রাখা হয়েছিল ? আজ স্বরাষ্ট্রমন্ত্রকের উদ্দেশ্যে এমনই প্রশ্ন করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ৷

গতকাল রাজ্যে লকডাউন পরিস্থিতি জানতে পরিদর্শনে আসে কেন্দ্রীয় প্রতিনিধি দল ৷ তবে, বিষয়টিকে ভালোভাবে নেয়নি রাজ্যের শাসক দল ৷ ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল পার্থ চট্টোপাধ্যায়কেও ৷ তিনি কেন্দ্রের উদ্দেশ্যে প্রশ্ন করেন, লকডাউন পরিস্থিতিতে বাইরের রাজ্য থেকে এ রাজ্যে প্রবেশ করার অধিকার নেই ৷ তাহলে কেন্দ্রীয় প্রতিনিধি দল কীভাবে এ রাজ্যে এল ?

কোরোনা থেকে সুরক্ষার জন্য পশ্চিম বেহালা কেন্দ্রের সরশুনা বাজারে স্বয়ংক্রিয় স্যানিটাইজ়িং টানেলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায় ৷ উদ্বোধনের পর তিনি বলেন, "অন্য রাজ্য থেকে কেউ এ রাজ্যে আসতে পারেন না । আমাদের শ্রমিকরা আসতে পারেন না । আমাদের ছাত্র-ছাত্রীরা যারা পড়তে গেছে তারা আসতে পারে না । কেন্দ্রীয় দল এখানে কীভাবে এল ? এটা সাধারণ মানুষের প্রশ্ন । তাদের কি কোয়ারান্টাইনে রাখা হয়েছিল ? তাদের কী কোনও ব্যবস্থা করা হয়েছিল ?"

ABOUT THE AUTHOR

...view details