পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 30, 2020, 12:46 PM IST

ETV Bharat / state

কেন্দ্রীয় নেতৃত্বের তলব, আজই দিল্লি যাচ্ছেন রাহুল

কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলী থেকে তাঁর নাম বাদ যাওয়ার পর সাংবাদিক বৈঠকে রাহুল সিনহা বলেন, 10 থেকে 12 দিনের মধ্যে পরবর্তী রাজনৈতিক ভবিষ্যৎ জানাবেন তিনি । তাই আজ তাঁর দিল্লি সফর রাজনৈতিক মহলে খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে ।

Rahul sinha
Rahul sinha

কলকাতা, 30 সেপ্টেম্বর : BJP নেতা রাহুল সিনহাকে দিল্লিতে তলব । BJP-র কেন্দ্রীয় নেতৃত্ব তলব করে তাঁকে । আজ বিকেল 4টার ফ্লাইটে দিল্লি উড়ে যাচ্ছেন রাহুল সিনহা । BJP-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার তলবেই তিনি দিল্লি যাচ্ছেন বলে সূত্রের খবর ।

কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলী থেকে তাঁর নাম বাদ যাওয়ার পর সাংবাদিক বৈঠকে রাহুল সিনহা বলেন, 10 থেকে 12 দিনের মধ্যে পরবর্তী রাজনৈতিক ভবিষ্যৎ জানাবেন তিনি । তাই আজ তাঁর দিল্লি সফর রাজনৈতিক মহলে খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে । BJP সূত্রের খবর, রাহুল সিনহার সঙ্গে কথা বলতে চাইছেন BJP-র কেন্দ্রীয় সম্পাদক শিবপ্রকাশ । এছাড়াও BJP এর সম্পাদক কৈলাস বিজয়বর্গী, অরবিন্দ মেনন কথা বলবেন তাঁর সঙ্গে । কাল রাতেই দিল্লি থেকে ফোন আসে রাহুল সিনহার কাছে । রাজনৈতিক মহলের একাংশ বলছে, কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলী থেকে তাঁর নাম বাদ যাওয়ার পর দলের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিয়েছিলেন রাহুল । এখন তাই তাঁর মান ভাঙাতে চাইছে কেন্দ্রীয় নেতৃত্ব ।

অন্যদিকে, 2021 এর বিধানসভা নির্বাচনের আগে কোনও সুযোগ হাতছাড়া করতে চাইছে না BJP-র কেন্দ্রীয় নেতৃত্ব । কারণ, ইতিমধ্যেই রাহুল সিনহা তৃণমূলে যেতে পারেন বলে রাজনৈতিক মহলে জল্পনা ছড়িয়ে পড়ে । তাই রাহুল সিনহার ক্ষোভ প্রশমনের জন্যই তাঁকে দিল্লিতে তলব করা হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল । এই বিষয়ে রাহুল সিনহা বলেন, " আমাকে দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্ব তলব করেছে । তাই আমি দিল্লি যাচ্ছি । এর থেকে বেশি কিছু বলব না । "

ABOUT THE AUTHOR

...view details