পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 20, 2020, 6:29 AM IST

ETV Bharat / state

কোরোনা চিকিৎসার খরচ নিয়ে বেসরকারি হাসপাতালগুলিকে হুঁশিয়ারি মুখ্যসচিবের

আজ সকালে নবান্নে 25টি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক করেন রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা । তিনি বলেন, "কোরোনা চিকিৎসার খরচ রোগীদের উপরে চাপানো হচ্ছে । এটা হতে পারে না ।"

nabanna
nabanna

কলকাতা, 19 জুন : কোরোনা আক্রান্ত রোগীর চিকিৎসার খরচ নিয়ে বেসরকারি হাসপাতালগুলিকে কড়া হুঁশিয়ারি রাজ্যের মুখ্যসচিবের । COVID-19 আক্রান্তের চিকিৎসায় মোটা টাকার বিল চাপাচ্ছে বেসরকারি হাসপাতালগুলি । কোরোনা আক্রান্ত রোগীকে কোনওমতে ফেরানো যাবে না এবং রোগীর উপর চিকিৎসার সমস্ত খরচ চাপানো যাবে না বলে স্পষ্ট জানিয়ে দেন রাজীব সিনহা ।

আজ সকালে নবান্নে 25 টি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষগুলির সঙ্গে বৈঠক করেন মুখ্যসচিব । বিশেষ এই বৈঠকে বেসরকারি হাসপাতালগুলিকে কড়া বার্তা দেন‌ । তিনি বলেন, "কোরোনা চিকিৎসার খরচ রোগীদের উপর চাপানো হচ্ছে । এটা হতে পারে না । সাধারণ মানুষ তাঁদের সমস্যার কথা জানাচ্ছিলেন। এই কারণেই বেসরকারি হাসপাতালগুলির সঙ্গে পৃথক বৈঠক করতে হল ।"

মাস্ক, PPE এবং গ্লাভসের খরচ বাবদ রোগীদের থেকে মোটা অঙ্কের টাকা নিয়েছে বেসরকারি হাসপাতালগুলি । এই অভিযোগ উঠছে । তা করা যাবে না বলে স্পষ্ট জানান রাজীব সিনহা । পাশাপাশি কোনও কোরোনা আক্রান্ত রোগীকে ফেরানো যাবে না বলেও নির্দেশ দেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details