পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 13, 2019, 1:40 AM IST

ETV Bharat / state

তৃণমূল জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক প্রশান্ত কিশোরের

তৃণমূল জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করলেন প্রশান্ত কিশোর । গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের কার্যালয়ে এই বৈঠক হয় ।

প্রশান্ত কিশোর

কলকাতা, 13 জুলাই : লোকসভা ভোটে তৃণমূলের খারাপ ফলের পরই ডাক পড়েছিল তাঁর । নবান্নে বৈঠক করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে । বৃহস্পতিবার দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকের আগেও তাঁর সঙ্গে একপ্রস্থ আলোচনা সেরেছেন তৃণমূল নেত্রী । আর গতকাল কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কার্যালয়ে দলের জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করলেন পলিটিক্যাল স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর ।

গতকাল বৈঠকের প্রথমে জেলা সভাপতিদের সঙ্গে প্রশান্ত কিশোরের পরিচয় করান অভিষেক বন্দ্যোপাধ্যায় । এরপর তাঁদের সঙ্গে পৃথকভাবে বৈঠক করেন প্রশান্ত । সব শুনে একটি রিপোর্টও তৈরি করেছেন বলে সূত্রের খবর। সেই রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী রণকৌশল তৈরি করবেন বলে জানা যাচ্ছে । তবে জেলা সভাপতিদের বিশেষ কোনও পরামর্শ নাকি তিনি দেননি । শুধু তাঁদের সমস্যার কথা শুনেছেন ।

লোকসভা ভোটে তৃণমূলের আসন 34 থেকে কমে হয়েছে 22 । অন্যদিকে রাজ্যে 2 থেকে বেড়ে 18-তে পৌঁছেছে BJP । তার উপর 2021-এই রাজ্যে বিধানসভা ভোট । এই পরিস্থিতিতেই ডাক পড়ে পলিটিক্যাল স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরের ।

ABOUT THE AUTHOR

...view details