পশ্চিমবঙ্গ

west bengal

"পিসি কৃতিত্ব নিতে ছুটছেন", বিনামূল্যে টিকার আশ্বাস নিয়ে মমতাকে কটাক্ষ মালব্যর

By

Published : Jan 10, 2021, 1:29 PM IST

কেন্দ্র যেই তিন কোটি প্রথম সারির কোরোনা যোদ্ধাকে বিনামূল্যে টিকা দেবে বলেছে তখনই পিসি সেই কৃতিত্ব নেওয়ার জন্য ছুটছেন । মুখ্যমন্ত্রীর বিনামূল্যে টিকা দেওয়ার আশ্বাস প্রসঙ্গে টুইট বিজেপি নেতা অমিত মালব্যর ।

মমতা বন্দ্যোপাধ্যায়
মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা, 10 জানুয়ারি : রাজ্যবাসী যাতে বিনামূল্যে কোরোনার টিকা পান তা নিশ্চিত করতে চাইছে রাজ্য সরকার । রাজ্যের কোরোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়ে এক চিঠিতে এই বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী । এবার সেই প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বিজেপি নেতা অমিত মালব্য ।

টুইটারে মুখ্যমন্ত্রীর চিঠির প্রতিলিপি তুলে ধরে তিনি লেখেন, "পিসি কোরোনা পরিস্থিতির মোকাবিলা করতে পারেননি । চিকিৎসক থেকে শুরু করে পুলিশকর্মী সকলেই মুখ্যমন্ত্রীর উদাসীনতার প্রতিবাদ করেছিলেন । কিন্তু এখন যেই কেন্দ্র তিন কোটি প্রথম সারির কোরোনা যোদ্ধাদের বিনামূল্যে টিকা দেওয়ার ঘোষণা করেছে তখনই পিসি সেই কৃতিত্ব নেওয়ার জন্য ছুটছেন ।"

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের কোরোনা যোদ্ধাদের উদ্দেশে এক চিঠিতে লিখেছিলেন, "আপনি জানেন কোভিড 19-এর ভ্যাকসিন আসতে চলেছে । আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের সরকার রাজ্যের সমস্ত মানুষের কাছে সম্পূর্ণ বিনামূল্যে এই ভ্যাকসিন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছে ।"

আরও পড়ুন : কোরোনার টিকা : কীভাবে নাম নথিভুক্ত করবেন ?

তিনি আরও লিখেছিলেন, "বাংলার সমস্ত পুলিশ, হোমগার্ড, অসামরিক প্রতিরক্ষা স্বেচ্ছাসেবক, সংশোধনাগার ও বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীদের কাছে আমরা এই ভ্যাকসিন পৌঁছে দেব ।"

এর আগে কেরালা, তামিলনাড়ু ও মধ্যপ্রদেশ সরকার নিজ নিজ রাজ্যের প্রত্যেক নাগরিকের জন্য বিনামূল্যে কোরোনা ভ্যাকসিনের ব্যবস্থা করার কথা ঘোষণা করেছে ।

6 জানুয়ারি থেকে শুরু হতে চলেছে কোরোনার টিকাকরণ । সারা দেশে টিকাকরণে স্বাস্থ্যকর্মী ও সামনের সারিতে থেকে লড়াই করা মানুষকে টিকাকরণের আওতায় আনা হবে । এই সংখ্যা প্রায় তিন কোটি হবে বলে জানিয়েছে কেন্দ্রীয় সরকার ।

এই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার ঘোষণা নিয়ে আক্রমণ করতে শুরু করলেন বিজেপি নেতারা ।

ABOUT THE AUTHOR

...view details