পশ্চিমবঙ্গ

west bengal

আজ সাধন পাণ্ডের বিরুদ্ধে সরব হবেন দলেরই বিধায়ক পরেশ পাল

By

Published : May 27, 2020, 11:11 PM IST

Updated : May 28, 2020, 12:27 AM IST

আজ পথে নেমে দলের প্রবীণ মন্ত্রী সাধন পাণ্ডের বিরুদ্ধে সরব হবেন তৃণমূল বিধায়ক পরেশ পাল-সহ কয়েকজন কাউন্সিলর । পরেশ পাল বলেন, "দলে থেকে BJP নেতাদের মতো মন্তব্য করেছেন সাধন । উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই মন্তব্য করেছেন তিনি । আজ এর বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ জানানো হবে ।"

সাধন পান্ডে ও পরেশ পাল
সাধন পান্ডে ও পরেশ পাল

কলকাতা, 27 মে : রাজ্যের ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী সাধন পাণ্ডের বিরুদ্ধে আজ একযোগে সুর চড়াবেন দলেরই বিধায়ক পরেশ পাল এবং কয়েকজন কাউন্সিলর । বেলেঘাটা কাঁকুড়গাছির সুভাষ ময়দানে মঞ্চ বেঁধে প্রবীণ মন্ত্রীর বিরুদ্ধে সরব হবেন তাঁরা । আমফানের জেরে কলকাতার পরিস্থিতির জন্য গতকাল পৌরনিগমের প্রশাসক ফিরহাদ হাকিমকে দায়ি করেছিলেন সাধন বাবু । কার্যত তাঁর এমন আচরণের বিরুদ্ধে সরব হওয়ার প্রস্তুতি নিয়েছে পরেশ পাল-সহ অন্যান্যরা ।

ফিরহাদ হাকিমের বিরুদ্ধে সাধন পাণ্ডের করা মন্তব্য নিয়ে রীতিমতো ঝড় উঠেছে রাজ্য রাজনীতিতে । শহরের বিপর্যয় কবলিত পরিস্থিতি অব্যাহত থাকা নিয়ে ফিরহাদ হাকিমকে কাঠগড়ায় তুলেছেন তিনি । সাধন পাণ্ডে মন্তব্য করেছেন, "আবহাওয়া দপ্তর আগে সতর্ক করা সত্ত্বেও কলকাতা পৌরনিগম কোনও রকমের প্রস্তুতি নেয়নি । প্রস্তুতি নিলে সাত দিনের মাথাতেও শহরের এই হাল থাকত না ।" ফিরহাদ হাকিম পালটা সাধন পাণ্ডেকে উদ্দেশ্য করে বলেন, কারও সাহায্য করার ইচ্ছে থাকলে নিজে থেকেই এগিয়ে আসতেন ।

দলীয় পৌরনিগমের কাজের বিরুদ্ধে সাধন পাণ্ডের অনাস্থা প্রকাশ করাকে ভালোভাবে নেয়নি তৃণমূলের শীর্ষ নেতৃত্ব । বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও অসন্তোষের বার্তা দিয়েছেন শাসক দলের নেতারা । আজ পথে নেমে দলের প্রবীণ মন্ত্রীর বিরুদ্ধে সরব হবেন তৃণমূল বিধায়ক পরেশ পাল-সহ কয়েকজন কাউন্সিলর । পরেশ পাল বলেন, "দলে থেকে BJP নেতাদের মতো মন্তব্য করেছেন সাধন । উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই মন্তব্য করেছেন তিনি । আজ এর বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ জানানো হবে ।"

Last Updated : May 28, 2020, 12:27 AM IST

ABOUT THE AUTHOR

...view details