পশ্চিমবঙ্গ

west bengal

Councillors Murder Case : পানিহাটি ও ঝালদায় কাউন্সিলার খুনে স্বতঃস্ফূর্ত মামলার আর্জি হাইকোর্টে

By

Published : Mar 15, 2022, 1:35 PM IST

Updated : Mar 15, 2022, 3:23 PM IST

পানিহাটির তৃণমূল ও পুরুলিয়ার ঝালদায় কংগ্রেস কাউন্সিলার খুনে স্বতঃস্ফূর্ত মামলা দায়ের করার আর্জি হাইকোর্টে (Panihati and Jhalda Councilor Murder Case Filed in High Court) ৷ রবিবার খুন হন দুই কাউন্সিলর ৷

High Court
High Court

কলকাতা, 15 মার্চ : পানিহাটির তৃণমূল কাউন্সিলার অনুপম দত্ত এবং পুরুলিয়ার ঝালদায় কংগ্রেস কাউন্সিলার তপন কান্দুকে গুলি করে খুনের ঘটনায় স্বতঃস্ফূর্ত মামলা দায়ের করার আর্জি কলকাতা হাইকোর্টের কাছে (Panihati and Jhalda Councilor Murder Case Filed in High Court) ।

হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা আইনজীবীকে মামলা দায়ের করার অনুমতি দিয়েছেন । আইনজীবীর আর্জি আদালতের নজরদারিতে এই ঘটনার যথাযথ তদন্ত করা হোক ।

আরও পড়ুন : Purulia Strike by Congress : 12 ঘণ্টার পুরুলিয়া ধর্মঘটের ব্যাপক প্রভাব ঝালদায়

গত রবিবার বিকেলে আততায়ীদের গুলিতে ঝালদা পুরসভার 2 নম্বর ওয়ার্ডের কংগ্রেস কাউন্সিলার তপন কান্দু খুন হন । ওই দিনই সন্ধ্যায় পানিহাটি পুরসভার 8 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলার অনুপম দত্তকে প্রকাশ্য রাস্তায় স্কুটারে ওঠার সময় পেছন থেকে গুলি করে খুন করা হয় ।

একই দিনে রাজ্যের দুই প্রান্তে দুই কাউন্সিলারের মৃত্যুতে উত্তাল হয়ে উঠেছে রাজনৈতিক মহল । আইনজীবীর বক্তব্য, আনিশ খান মৃত্যুর ঘটনায় কলকাতা হাইকোর্টের তত্তাবধানে যেমন তদন্ত করা হচ্ছে । তেমনি এই দুই কাউন্সিলার মৃত্যুর যাতে নিরপেক্ষ তদন্ত হয়, তার জন্য আদালত ঘটনা দুটিকে স্বতঃস্ফূর্ত মামলা হিসাবে গ্রহণ করুক । বিচারপতি মামালা দায়ের করার অনুমতি দিয়েছেন ।

Last Updated : Mar 15, 2022, 3:23 PM IST

ABOUT THE AUTHOR

...view details