পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 5, 2023, 11:37 AM IST

ETV Bharat / state

Fraud Online Maid: অনলাইনে পেয়েছিলেন কাজের বরাত, সোনার গয়না নিয়ে চম্পট পরিচারিকার

অনলাইনে বাড়ির কাজের জন্য পরিচারিকা নিয়ে এসেছিলেন । তারপরেই খোয়া গেল সোনার গহনা (Lost Gold Jewelry)। অবশেষে এই চুরির ঘটনার কিনারা করল লেক টাউন থানার পুলিশ (Lake Town Police)। ভাটপাড়া থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত পূজা সাহুকে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে জাল আধার কার্ড-সহ একাধিক নথি।

Fraud Online Maid
অনলাইন পরিচারিকাকে গ্রেফতার পুলিশের

সোনার গহনা নিয়ে চম্পট অনলাইন পরিচারিকার

লেক টাউন, 5 ফেব্রুয়ারি: অনলাইনে আয়া সেন্টারের সঙ্গে কথা বলে বাড়িতে পরিচারিকা নিয়োগ করেছিলেন লেকটাউনের এক বাসিন্দা। সেটাই কাল হল ! ওই পরিচারিকা কাজ করতে এসে নিয়ে গেল সোনার গয়না। যদিও লেকটাউন থানার পুলিশের চেষ্টায় ভাটপাড়া থেকে ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে (Online Maid Accused of Lost Gold Jewelry Case) । উদ্ধার হয়েছে জাল আধার কার্ড-সহ একাধিক নথি।

পুলিশ সূত্রে খবর, গত 29 জানুয়ারি লেক টাউন বি ব্লকের বাসিন্দা সুধা সঞ্চিতি লেক টাউন থানায় অভিযোগ জানান যে, তিনি অনলাইনে মানসী আয়া সেন্টারের সঙ্গে যোগাযোগ করেন তাঁর বাড়িতে পরিচারিকা নেওয়ার জন্যে। সেখান থেকে সুলাতা চক্রবর্তী নামের এক মহিলাকে পরিচারিকা হিসাবে 27 জানুয়ারি পাঠানো হয় তাঁর বাড়িতে। সেই পরিচারিকা এসে আঁধার কার্ড জমা করে বলেও পুলিশকে জানান অভিযোগকারী। তবে তার পরদিন 28 তারিখ সন্ধ্যায় পরিচারিকা কাজ করে চলে যাওয়ার পরে অভিযোগকারী দেখতে পান তাঁর শিশুর গলার সোনার চেনের পরিবর্তে সেখানে রয়েছে অন্য চেন।

আরও পড়ুন:চুরির পর গৃহকর্তাকে মেসেজ পাঠিয়ে মশকরা দুষ্কৃতীর

এছাড়াও ঘরের অন্যান্য সোনার গহনাও উধাও। এরপরই লেক টাউন থানায় অভিযোগ করেন তিনি। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে ওই পরিচারিকা তার যে আঁধার কার্ড দিয়েছিলেন সেটি জাল। এছাড়াও ওই অনলাইন আয়া সেন্টারের কাছেও তার যে তথ্য দেওয়া ছিল তাও জাল। এরপরই তদন্ত শুরু করে গতকাল রাতে ভাটপাড়া এলাকায় হানা দেয় লেক টাউন থানার পুলিশ। সেখান থেকে মূল অভিযুক্ত পূজা সাহু ওরফে পুতুল ওরফে সুলাতা চক্রবর্তীকে (Fraud Online Maid) গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে ভুয়ো আঁধার কার্ডও উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে জানিয়েছে। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তার তদন্ত শুরু করেছে লেক টাউন থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details