পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কলকাতার হরিদেবপুরে রহস্যমৃত্যু ব্যক্তির

বহুতল আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির ৷ মৃতের নাম প্রমোদ জালান(৫৪) ৷

By

Published : Aug 2, 2019, 11:20 AM IST

Updated : Aug 2, 2019, 2:10 PM IST

ফাইল ফোটো

কলকাতা, 2 অগাস্ট : বহুতলের ন'তলা থেকে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির ৷ মৃতের নাম প্রমোদ জালান(৫৪) ৷ হরিদেবপুরের সাউথ ডায়মন্ড সিটির ঘটনা ৷ দুর্ঘটনা, আত্মহত্যা নাকি খুন খতিয়ে দেখছে পুলিশ ।

পেশায় ব্যবসায়ী ছিলেন প্রমোদবাবু ৷ সাউথ ডায়মন্ড সিটির একটি আবাসনের চার নম্বর টাওয়ারের আটতলায় স্ত্রী ও মেয়ের সঙ্গে থাকতেন তিনি ৷ বিল্ডিংটি 20 তলার ছিল । রোজ সকালে আবাসনের মধ্যে হাঁটাহাঁটি করতেন তিনি । আজও হাঁটার জন্য রুম থেকে বেরিয়েছিলেন । সকাল সাড়ে 7টা নাগাদ বিল্ডিংয়ের নিচে ভারী কিছু পড়ার শব্দ পেয়ে ঘটনাস্থানে যান বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষীরা ৷ তাঁরা সেখানে গিয়ে প্রমোদবাবুর দেহ দেখতে পান । প্রমোদবাবুকে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ৷

কী ভাবে ঘটল এই ঘটনা ?

ভাবাচ্ছে হরিদেবপুর থানা ও লালবাজার গোয়েন্দা বিভাগকে ৷ সকালে হাঁটতে হাঁটতে কীভাবে পড়লেন তিনি ? নাকি কেউ তাঁকে ধাক্কা মেরে ফেলেছে? বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁর বাড়ির সদস্যরা ৷ সেই অর্থে এই ঘটনার কোনও প্রত্যক্ষদর্শীও নেই । এই ঘটনার প্রথম প্রত্যক্ষদর্শী বিষয়টি সম্পর্কে অবগত হন ঘটনার 15 থেকে 20 মিনিট পর । এক্ষেত্রে তদন্তে যা সবথেকে বেশি কাজে লাগতে পারত, সেটি হল 4 নম্বর টাওয়ারের CCTV ৷ কিন্তু, সেটি দেড় বছর ধরে অকেজো । তাই পারিপার্শ্বিক সাক্ষ্য প্রমাণ এবং পরিবারের সদস্যদের বয়ানের ওপর নির্ভর করেই এই মৃত্যু রহস্যের জট খোলার চেষ্টায় পুলিশ ।

Last Updated : Aug 2, 2019, 2:10 PM IST

ABOUT THE AUTHOR

...view details