পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Murder in Kolkata: ভর সন্ধ্য়ায় বৃদ্ধা খুন উত্তর কলকাতায়, তদন্তে পুলিশ

আবারও বৃদ্ধা খুন উত্তর কলকাতার বড়তলায় ৷ মৃতের নাম মীনাক্ষী ভট্টাচার্য (55)। ঘটনাস্থলে উপস্থিত কলকাতা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকর ও হোমিসাইড বিভাগের গোয়েন্দারা।

By ETV Bharat Bangla Team

Published : Oct 11, 2023, 11:08 PM IST

Updated : Oct 12, 2023, 7:20 AM IST

Murder in Kolkata
বৃদ্ধা খুন উত্তর কলকাতায়

কলকাতা, 11 অক্টোবর:ফের শহরে বৃদ্ধাকে কুপিয়ে খুন । হাসপাতালে ভর্তি ছেলে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বড়তলা থানায় এলাকার ঘটনা। মৃতের নাম মীনাক্ষী ভট্টাচার্য (55)। ঘটনাস্থলে উপস্থিত কলকাতা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা ও হোমিসাইড বিভাগের গোয়েন্দারা। আনা হয়েছে স্নিফার ডগ। ডাকাতির উদ্দেশ্যে খুন বলে প্রথমিক তদন্তে অনুমান তদন্তকারীদের । ইতিমধ্যেই স্থানীয় বড়তলা থানায় একটি খুনের মামলা রুজু করেছে কলকাতা পুলিশ ।

লালবাজার সূত্রের খবর, এদিন সন্ধেবেলায় ওই বদ্ধার বাড়িতে হামলা চালায় কয়েকজন দুষ্কৃতী ৷ ধারালো অস্ত্র দিয়ে একাধিকবার আঘাত করে । বৃদ্ধার চিৎকার শুনে পাশের ঘর থেকে তাঁর ছেলে উপস্থিত হয় ৷ মাকে বাঁচানোর চেষ্টা করে ৷ বাধা দেওয়ার চেষ্টা করলে তাকেও আঘাত করে দুষ্কৃতীরা ৷ গুরুতর আহত অবস্থায় দু‘জনকে রেখে চলে যায় দুষ্কৃতীরা ৷ এদিকে হামলার খবর পয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় স্থানীয় বাসিন্দারা ৷ তারাই উত্তর কলকাতার বড়তলা থানায় খবর দেন ৷ খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ ৷

আরও পড়ুন:প্রবল আর্থিক অনটন! মানুষ করতে না পেরে 3 মেয়েকে বিষ খাইয়ে হত্যা শ্রমিক দম্পতির

আহত অবস্থায় ওই বৃদ্ধা এবং তার ছেলেকে উদ্ধার করে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা বৃদ্ধাকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন । তাঁর ছেলে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন । কি কারণে ওই বৃদ্ধাকে খুন করা হয়েছে তা এখনও পর্যন্ত স্পষ্ট নয় । ডাকাতির উদ্দেশ্যে খুন? নাকি খুনের নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ? তা খুঁজে বার করার চেষ্টা করছেন তদন্তকারীরা। ইতিমধ্যেই উত্তর কলকাতার আনাচে-কানাচে তল্লাশি অভিযান শুরু করেছে বড়তলা থানার পুলিশ।

Last Updated : Oct 12, 2023, 7:20 AM IST

ABOUT THE AUTHOR

...view details