পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 17, 2019, 12:18 PM IST

Updated : Jun 17, 2019, 3:10 PM IST

ETV Bharat / state

চিঠি পাইনি, বলছেন জুনিয়র ডাক্তাররা

চিঠি পাইনি, বিভ্রান্তি ছড়ানো হচ্ছে । অভিযোগ ডাক্তারদের ।

nrs

কলকাতা, 17 জুন : মুখ্যমন্ত্রীর ইচ্ছামতো যেকোনও জায়গায় লাইভ মিডিয়ার সামনে বৈঠকে বসতে চাইছেন আন্দোলনরত ডাক্তাররা । আজ সাংবাদিক বৈঠকে একথা জানান তাঁরা । যদিও স্বাস্থ্য অধিকর্তা জানিয়েছেন আমন্ত্রণপত্র পৌঁছেছে ।

স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে আজ বিকেল তিনটের সময় বৈঠক হওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর সঙ্গে জুনিয়র ডাক্তারদের । যদিও সেই বৈঠক নিয়ে তাঁদের সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি বলে জানিয়েছেন ডাক্তাররা । তাঁরা বলেন, "আজ বিকেল তিনটের বৈঠকের বিষয়ে সরকারিভাবে কোনও আমন্ত্রণপত্র পাইনি । সাধারণ মানুষকে বিভ্রান্ত করার জন্য এটা রটানো হচ্ছে ।"

সাংবাদিক বৈঠকে জুনিয়র ডাক্তাররা বলেন, "এই অচলাবস্থার সবথেকে বড় শিকার সাধারণ মানুষ । তাই সাধারণ মানুষের সম্পূর্ণ অধিকার রয়েছে কী আলোচনা হচ্ছে, তা দেখার এবং শোনার । মুখ্যমন্ত্রীর ইচ্ছামতো যে কোনও জায়গায় এই আলোচনা মিডিয়ার সামনে হোক । প্রতিটি মেডিকেল কলেজ থেকে পর্যাপ্ত সংখ্যক প্রতিনিধি থাকবেন ।"

একইসঙ্গে আন্দোলনরকারীরা জানিয়েছেন, আলোচনায় বসতে চান তাঁরা । জনস্বার্থে যত দ্রুত সম্ভব অচলাবস্থার অবসান করুন মুখ্যমন্ত্রী । সূত্রের খবর, আন্দোলনরতদের মধ্যে বিভাজন দেখা দিয়েছে । একপক্ষ চাইছে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসা হোক নবান্নে । অন্যপক্ষ চাইছে, আলোচনা হোক লাইভ মিডিয়ার সামনে । সূত্রের খবর, যা চাইছে না প্রশাসন ।

Last Updated : Jun 17, 2019, 3:10 PM IST

ABOUT THE AUTHOR

...view details