পশ্চিমবঙ্গ

west bengal

নাবালিকাকে যৌন নির্যাতন বাবার ! বেহালায় গ্রেফতার পুলিশকর্মী

By ETV Bharat Bangla Team

Published : Dec 29, 2023, 12:17 PM IST

Updated : Dec 29, 2023, 2:14 PM IST

Father Raped Minor Girl: তিন মাস ধরে বাড়িতে থাকে না মা ৷ বাবার বিরুদ্ধে দু'মাস ধরে যৌন নির্যাতনের অভিযোগ জানাল নাবালিকা ৷ অভিযুক্তকে গ্রেফতার করেছে পর্ণশ্রী থানার পুলিশ ৷

Etv Bharat
প্রতীকী ছবি

বেহালা, 29 ডিসেম্বর:বেহালায় নাবালিকাকে টানা দুই মাস ধরে যৌন নির্যাতনের অভিযোগ ধৃত বাবা পেশায় পুলিশ কনস্টেবল ৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের স্ত্রী অক্টোবর মাস থেকে বাড়িতে থাকেন না । তখন থেকে দুই মেয়েকে নিয়ে বাড়িতে থাকতেন ওই পুলিশকর্মী ৷ এক মেয়ের বয়স সাত এবং নির্যাতিতার বয়স 13 বছর ।

পুলিশ সূত্রে খবর, নাবালিকার লিখিত অভিযোগের ভিত্তিতে তার বাবাকে গ্রেফতার করেছে পর্ণশ্রী থানার পুলিশ । নাবালিকা এবং অভিযুক্তের মেডিক্যাল টেস্ট করা হয়েছে পর্ণশ্রী থানার তরফ থেকে । বৃহস্পতিবার রাতে অভিযুক্ত পুলিশকর্মী বাবাকে গ্রেফতার করে তদন্তকারী অফিসাররা । আজ শুক্রবার তাকে আলিপুর আদালতে পেশ করা হবে ।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার পর্ণশ্রী থানায় এসে বাবার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতা নাবালিকা ৷ বিষয়টি জানতে পেরেই তদন্ত শুরু করে পুলিশ । তদন্ত নেমে জানা যায়, অক্টোবর মাস থেকে বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় । তারপর থেকে বাবার সঙ্গেই থাকত বোন ও নির্যাতিতা । ধীরে ধীরে বাবার লালসার শিকার হতে থাকে নাবালিকা । তারপর থেকেই দু'মাসের মধ্যে একাধিকবার বাবা তাকে নির্যাতন করেছে বলে অভিযোগে জানায় সে । এই অভিযোগের সত্যতা যাচাইয়ের পর বৃহস্পতিবার রাতে পুলিশকর্মীকে গ্রেফতার করা হয় ৷ পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ ৷

এই ঘটনায় ডিসি সাউথ সৌম্য রায় জানান, বৃহস্পতিবার একটি 13 বছরের মেয়ে পর্ণশ্রী থানায় বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ জানায় ৷ সে বলে, "বাবার সঙ্গে ঝগড়া হওয়ার জন্য মা বাড়ি ছেড়ে চলে গিয়েছে ৷ অক্টোবর থেকে বোনকে নিয়ে সে বাবার সঙ্গেই থাকে ৷ "

গত দুই মাসে বাবা তাকে বেশ কয়েকবার নির্যাতন করেছে । নাবালিকার অভিযোগের ভিত্তিতে পর্ণশ্রী থানায় অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে একটি মামলা দায়ের করা হয়েছে ।

আরও পড়ুন :

1 নাবালিকা সৎ মেয়েকে ধর্ষণ বাবার,পকসো আইনে 20 বছরের কারাদণ্ড দিল আদালত

2মেয়েকে ধর্ষণ বাবার, দোষীকে তিনটি যাবজ্জীবন কারাদণ্ড দিল পকসো আদালত

3যৌন অত্যাচারে সন্তানের জন্ম সৎ মেয়ের, বাবাকে 20 বছরের কারাদণ্ড দিল আদালত

Last Updated : Dec 29, 2023, 2:14 PM IST

ABOUT THE AUTHOR

...view details