পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 16, 2020, 11:26 PM IST

ETV Bharat / state

কোরোনা নিয়ে মানুষকে বিভ্রান্ত করার মাশুল আসন্ন নির্বাচনে দিতে হবে মমতাকে : কৈলাস বিজয়বর্গীয়

কৈলাস বিজয়বর্গীয়র বক্তব্য কোরোনা পরিস্থিতি নিয়ে সস্তার রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায় । আসন্ন বিধানসভা নির্বাচনে এর মূল্য দিতে হবে তাঁকে ।

ছবি
ছবি

কলকাতা, 16 মে : রাজ্যের কোরোনা পরিস্থিতিতে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা নিয়ে ইতিমধ্য়েই সরব হয়েছে বিরোধীরা । কোরোনা তথ্য়, রেশন দুর্নীতি, চিকিৎসা পরিষেবা, সুরক্ষা সহ একাধিক ইশুকে মমতাকে বারবার আক্রমণ করেছেন রাজ্য়ের বাম নেতৃত্ব থেকে গেরুয়া শিবির । এবার মমতাকে কটাক্ষ BJP নেতা কৈলাস বিজয়বর্গীয়র । তিনি বলেন, "কোরোনা নিয়ে মানুষকে বিভ্রান্ত করছেন মমতা । 2021-র বিধানসভা নির্বাচনে এর মূল্য দিতে হবে তাঁকে ।"

BJP নেতার বক্তব্য,"কোরোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ মমতার সরকার । কোরোনা তথ্য় নিয়ে বারবার বিভ্রান্ত করা হচ্ছে মানুষকে । পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফেরাতেও কোনও ব্যবস্থা করা হয়নি । এই সবকিছুর মূল্য দিতে হবে তৃণমূল কংগ্রেসকে । কোনও জনসংযোগকারী সংস্থা হোক বা প্রশান্ত কিশোরের মতো রাজনৈতিক পরামর্শদাতা, কেউ বাঁচাতে পারবে না এই দলটিকে। "

কোরোনা পরিস্থিতিতে রাজনীতি করছেন মমতা । আজ এভাবেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন কৈলাস বিজয়বর্গীয় । তিনি বলেন, "এই সংকটকালীন পরিস্থিতিতে আমরা রাজনীতিতে বিশ্বাস করি না । কিন্তু পশ্চিমবঙ্গে কোরোনা পরিস্থতি মোকাবিলার নামে মমতা যা করছেন তা নিন্দনীয় । মমতার প্রশাসন রোগীর চিকিৎসার থেকে কোরোনা তথ্য লুকোতে বেশি তৎপর । এখন ধীরে ধীরে ধরা পড়ে যাচ্ছেন । তাই তাঁর আমলা সচিবদের সরিয়ে দিচ্ছেন । মুখ্যমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর পদ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্য়াগ করা উচিত ।"

রাজ্যের মানুষ কেন্দ্রের সাহায্য পাচ্ছেন না বলে দাবি করেন কৈলাস । তাঁর বক্তব্য, "রাজ্যের মানুষের কাছে কোনওরকম কেন্দ্রীয় সাহায্য পৌঁছাতে দিচ্ছেন না মমতা । শুধু সস্তার রাজনীতি করছেন। ভয় পাচ্ছেন, যদি মোদি সরকার এই পরিস্থিতির সামাল দিতে সক্ষম হয়ে যায়, তাহলে 2021-র বিধানসভা নির্বাচনে এগিয়ে থাকবে BJP ।"

আজ একাধিক ইশুতে কংগ্রেসকেও কটাক্ষ করেন BJP নেতা । লকডাউন নিয়ে অপরিকল্পিত পদক্ষেপ করেছে কেন্দ্রীয় সরকার । কংগ্রেসের এই সমালোচনার জবাবে কৈলাস বলেন, "ওই দলটি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে । এবার রাজ্যস্তরে তৃণমূলের মতো যে দলগুলি রয়েছে তাদেরকে নিঃশেষ করে দিচ্ছে।"

ABOUT THE AUTHOR

...view details