পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 4, 2020, 8:07 AM IST

ETV Bharat / state

অমিত শাহ আসার আগেই আজ মতুয়াদের সঙ্গে বৈঠক মুখ্যমন্ত্রীর

অমিত শাহ রাজ্যে আসার আগেই আজ মতুয়া ও আদিবাসী সম্প্রদায়ের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী । তাঁদের সঙ্গে বৈঠক করে বিভিন্ন সুবিধা ও উন্নয়ন প্যাকেজের ঘোষণা করতে পারেন বলে মনে করা হচ্ছে ।

photo
অমিত শাহর আসার আগেই মতুয়াদের সঙ্গে বৈঠক মুখ্যমন্ত্রীর

কলকাতা, 4 নভেম্বর : আজ রাজ্যে আসছেন অমিত শাহ । তার আগেই আদিবাসী ও মতুয়া সম্প্রদায়ের সঙ্গে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায় ৷ আজ বিকেলে নবান্নে সেই বৈঠক হবে ৷ মতুয়া, বাগদি ও বাউড়ি সম্প্রদায়ের সঙ্গে বৈঠক করবেন তিনি ।

2021-এর বিধানসভা নির্বাচনের আগে আদিবাসী ও মতুয়া সম্প্রদায়ের মন জয় করতে তৎপর তৃণমূল ও BJP । আর আজ রাজ্য সফরে আসছেন অমিত শাহ । বৈঠকের পাশাপাশি মতুয়া সম্প্রদায়ের এক ব্যক্তির বাড়িতে মধ্যাহ্নভোজও করবেন । রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের বক্তব্য, বিধানসভা নির্বাচনে মতুয়া ভোটব্যাঙ্ক একটা বড় ফ্যাক্টর । সেই ভোটব্যাঙ্ক যাতে নিজেদের অনুকূলে থাকে সেই লক্ষ্যেই মধ্যাহ্নভোজের পরিকল্পনা করেছে BJP ।

তবে মতুয়া ভোটব্যাঙ্ক নিজেদের দখলে রাখতে বরাবরই মরিয়া তৃণমূল কংগ্রেস । আর অমিত শাহ রাজ্যে আসার আগেই আজ মতুয়া ও আদিবাসী সম্প্রদায়ের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী । তাঁদের সঙ্গে বৈঠক করে বিভিন্ন সুবিধা ও উন্নয়ন প্যাকেজের ঘোষণা করতে পারেন বলে মনে করা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details