পশ্চিমবঙ্গ

west bengal

মুখ্যমন্ত্রী ভেবেছিলেন, চন্দ্রযান চাঁদে পৌঁছালে সরকার ভেঙে পড়বে : দিলীপ

দেশে অর্থনৈতিক বিপর্যয় হয়েছে ৷ তাই চন্দ্রযান-2 নিয়ে কেন্দ্র মাতামাতি করছে কেন্দ্র ৷ দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৷ সেজন্য তাঁর সমালোচনা করলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ৷

By

Published : Sep 7, 2019, 8:28 PM IST

Published : Sep 7, 2019, 8:28 PM IST

দিলীপ ঘোষ

কলকাতা, 7 সেপ্টেম্বর : অর্থনৈতিক বিপর্যয় থেকে নজর ঘোরাতেই চন্দ্রযান-2 নিয়ে কেন্দ্র মাতামাতি করছে বলে দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৷ সেজন্য তাঁর সমালোচনা করলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ৷ কটাক্ষের সুরে দিলীপ বলেন, "আমাদের মুখ্যমন্ত্রীও কষ্টের মধ্যে ছিলেন । তিনি হয়তো ভেবেছিলেন, চন্দ্রযান যদি চাঁদে পৌঁছে যায় তাহলে হয়তো পশ্চিমবঙ্গে সরকারটাও ভেঙে যাবে । পাকিস্তান, ইমরান খানের সুরে কথা বলছেন মুখ্যমন্ত্রী ৷ "

গতকাল চাঁদের দক্ষিণ মেরুতে অবতরণের কথা ছিল চন্দ্রযান 2-র ল্যান্ডার বিক্রমের ৷ সেই অবতরণ দেখার জন্য বেঙ্গালুরুতে ISRO-র দপ্তরে ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৷ মুখ্যমন্ত্রী দাবি করেন, "দেশের অর্থনৈতিক বিপর্যয় থেকে সাধারণ মানুষের দৃষ্টি অন্য দিকে ঘুরিয়ে দেওয়ার জন্যই চন্দ্রযান-2 নিয়ে এত প্রচার করছে কেন্দ্রীয় সরকার ৷"

আজ সকালে ICCR অডিটোরিয়ামে বিধানসভা ভোটের প্রস্তুতি বৈঠক ছিল BJP-র ৷ সেখানে উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেনন, দিলীপ ঘোষ, মুকুল রায়, দিলীপ ঘোষরা ৷ সেখানে দিলীপবাবু বলেন, "ভারতের আনন্দে অনেকেই তাল মেলাতে পারছেন না । তাঁরা পাকিস্তানের সঙ্গে সুর মেলাচ্ছে । "

ABOUT THE AUTHOR

...view details