পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Bhowanipore Double Murder Update : আততায়ী পরিচিত কেউ, ভবানীপুরের দম্পতি খুনে বললেন মমতা

ভবানীপুরের গুজরাতি দম্পতি খুনের ঘটনায় হতবাক মমতা বন্দ্যোপাধ্যায় ৷ বুধবার তিনি এ বিষয়ে বললেন ওই দম্পতির পরিচিত কেউই তাঁদের খুন করেছে (Mamata Banerjee on Bhowanipore Double Murder) ৷ এদিন তাঁর সঙ্গে থাকা পুলিশ কমিশনার বিনীত গোয়েলও জানান, ঘটনায় পরিচিত লোকের যোগাযোগ রয়েছে। খুব তাড়াতাড়ি অপরাধী ধরা পড়বে ৷

By

Published : Jun 8, 2022, 10:20 PM IST

Updated : Jun 8, 2022, 10:40 PM IST

Bhowanipore Double Murder
আততায়ী পরিচিত কেউ ভবানীপুরের দম্পতি খুনে বললেন মমতা

কলকাতা, 8 জুন :ভবানীপুরে নিহত গুজরাতি দম্পতি অশোক শাহ এবং রশ্মিতা শাহের বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee on Bhowanipore Double Murder)। বুধবার আলিপুরদুয়ার থেকে ফিরেই ভবানীপুরে যান মুখ্যমন্ত্রী। সেখানেই সংবাদমাধ্যমকে তিনি বলেন, "পরিচিত লোকের হাতেই খুন হয়েছে ভবানীপুরের গুজরাতি দম্পতি। আমি হতবাক। এই রাস্তা দিয়ে রোজই আমরা যাতায়াত করি। এটা খুব শান্ত পাড়া। সেখানে এমন ঘটনায় আমরা সবাই হতভম্ব। পরিচিত ছাড়া এই কাজ কেউ করতে পারে না। পরিচিত লোককে চিহ্নিত করা হয়েছে। আমি নিজে পুলিশ কমিশনারের সঙ্গে এই ঘটনা নিয়ে কথা বলেছি। তদন্তের কাজ 99 শতাংশ এগিয়ে গিয়েছে।"

একইসঙ্গে তিনি এও বলেন, "ব্যক্তিগত শত্রুতা থেকে খুন করা হয়েছে বলে কিছু তথ্য পুলিশের হাতে এসেছে। পুলিশ সেই সব তথ্য খতিয়ে দেখছে। যেহেতু মামলাটি তদন্তাধীন, তাই এ নিয়ে এখনই আর মন্তব্য করব না। তবে খুব শীঘ্রই দোষীরা শাস্তি পাবে। ভরসা রাখুন।" এদিন মুখ্যমন্ত্রীর বক্তব্য রাখার সময় স্পষ্ট করে দেন তার খাস তালুকের এই ঘটনায় রীতিমতো হতচকিত তিনি। তবে মুখ্যমন্ত্রী আশ্বস্ত করে বলেন, "আমি চাই এলাকা শান্ত থাকবে, বাইরে থেকে এসে অশান্ত করার চেষ্টা চলছে, এই ঘটনা বরদাস্ত করব না। সব ধর্মের মানুষ ভবানীপুরে একসঙ্গে থাকেন। ভবানীপুর শান্ত ছিল শান্তই থাকবে।"

আরও পড়ুন :ভবানীপুরে অপরাধ বরদাস্ত নয়, কড়াবার্তা মুখ্যমন্ত্রীর

এদিন ভবানীপুরে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মেয়র ফিরহাদ হাকিম, মন্ত্রী অরূপ বিশ্বাস। ছিলেন স্থানীয় কাউন্সিলর কাজরী বন্দ্যোপাধ্যায়। ছিলেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েলও। পুলিশ কমিশনার বিনীত গোয়েল বলেন, "এখনই মোটিভ বলা যাচ্ছে না। খুনের অস্ত্রও উদ্ধার হয়নি। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা ছাড়াও তদন্তের প্রয়োজনে সমস্ত দিকগুলি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় পরিচিত লোকের যোগাযোগ রয়েছে। খুব তাড়াতাড়ি আমরা অপরাধীকে ধরে ফেলতে পারব বলে মনে করছি।"

Last Updated : Jun 8, 2022, 10:40 PM IST

ABOUT THE AUTHOR

...view details