পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 5, 2022, 11:08 PM IST

ETV Bharat / state

Locket On Civic Poll Results : বিজেপির সাংগঠনিক বৈঠকে রণমূর্তি লকেট চট্টোপাধ্যায়ের

বিজেপির সাংগঠনিক বৈঠকে বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায়, তোপের মুখে বিজেপির সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তী । এদিন কলকাতার জাতীয় গ্রন্থাগারে বিজেপির সাংগঠনিক বৈঠকে কড়া বার্তা সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। (Locket Chatterjee On Bengal Civic Poll Results) ৷

লকেট চট্টোপাধ্যায়
বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায়

কলকাতা, 5 মার্চ : শনিবার, কলকাতার জাতীয় গ্রন্থাগারে দলের বিশেষ বৈঠকের (Bengal BJP Organizational Meeting) আয়োজন করা হয় বিজেপির তরফে। সেখানে উপস্থিত ছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও ৷ 108টি পৌরসভার বিজেপির যে বিপর্যয় (BJPs poor Performance in Bengal Civic Polls 2022) তা নিয়ে ফের একবার মুখ খুললেন তিনি ৷ এদিন মঞ্চে লকেট চট্টোপাধ্যায় বলেন, "যোগত্যা নয়, কোটা দেখে বিজেপির জেলা সভাপতি করা হচ্ছে । যিনি কাজ করেন অর্থাৎ কাজের লোককে দায়িত্ব দিতে হবে। নিজেরাই একথা বলবেন, 'কিন্ত কাজের লোককে বাদ দিয়ে কাছের লোককে খুঁজবেন ।"

তিনি আরও বলেন, "পুরানো লোকদের বাদ দিয়ে দেওয়া ঠিক হয়নি। আর তার বদলে উচিত সাংসদ ও বিধায়কদের সংগঠন থেকে বাদ দিয়ে দেওয়া। আমরা নিজেরা সন্ত্রাস সন্ত্রাস করছি । কিন্ত আমি জানি অনেক পৌরসভায় সন্ত্রাস হয়নি । ছাপ্পাও হয়নি । সেখানে কেন আমরা তৃতীয় পজিসনে ? এর কারণ খুঁজে বের করুন । এর কারণ একটাই, পুরানো লোকদের বাদ দিয়ে দেওয়া ।"

আরও পড়ুন : হার মাথা পেতে নেওয়া উচিত, বিজেপির সমস্ত কর্মী ও নেতাদের আত্মবিশ্লেষণের ডাক লকেটের

এদিনের বৈঠকে সাংসদ লকেট চট্টোপাধ্যায় একতরফা নিশানা করেছেন বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীকে । তাই লকেট চট্টোপাধ্যায় বক্তব্য রাখার সময় তাঁকে থামিয়ে দেয় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অমিত মালব্য ।

ABOUT THE AUTHOR

...view details