পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 6, 2022, 2:04 PM IST

Updated : Aug 6, 2022, 2:32 PM IST

ETV Bharat / state

Golf Green Man Death: যুবককে পিটিয়ে মারার ঘটনায় সার্জেন্ট-সহ ক্লোজ 3

গত রবিবার যুবককে বাড়ি থেকে ডেকে থানায় নিয়ে যায় গল্ফগ্রিন থানার পুলিশ ৷ পরে তাঁকে জখম অবস্থায় উদ্ধার করে বাড়ির লোকজন ৷ হাসপাতালে চিকিৎসা চললেও শেষে বাঁচেননি ওই ব্যক্তি ৷ অভিযুুক্তের বিরুদ্ধে তদন্তে লালবাজার (Golf Green Man Death) ৷

Man beaten to Death
পিটিয়ে হত্যা যুবকের

কলকাতা, 6 অগস্ট: পিটিয়ে যুবক হত্যার ঘটনায় কড়া পদক্ষেপ পুলিশের ৷ গল্ফগ্রিন থানার আজাদগড়ে দীপঙ্কর সাহা নামে এক যুবককে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে ৷ তার বিরুদ্ধে এবার কঠিন ব্যবস্থা নিল লালবাজার । কলকাতা পুলিশ সূত্রের খবর, এই ঘটনায় সার্জেন্ট অমিতাভ তামাং, কনস্টেবল তৈমুর আলি এবং সিভিক ভলেন্টিয়ার আফতাব মণ্ডলকে ক্লোজ করেছে লালবাজার ৷ তার বয়স 32-এর মধ্যে, জানিয়েছে পুলিশ (Lalbazar steps as young man allegedly beaten to death by Golf Green Police) ৷

লালবাজার সূত্রে জানা গিয়েছে, গল্ফগ্রিন থানার সার্জেন্ট অমিতাভ তামাং, কনস্টেবল তৈমুর আলি এবং আফতাব মণ্ডল নামে সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে । ময়নাতদন্তে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, দীপঙ্কর সাহা নামে ওই যুবককে ভারী কোনও বস্তু দিয়ে বারংবার আঘাত করা হয়েছিল । গত রবিবার এই তিন অভিযুক্ত পুলিশকর্মী দীপঙ্কর সাহাকে বাড়ি থেকে থানায় ডেকে নিয়ে যায় । তবে ওই যুবককে কে বা কারা মারধর করেছে, সেটা তদন্তসাপেক্ষ ব্যাপার । ফলে এই নিয়ে লালবাজারের কোনও শীর্ষ আধিকারিক মুখ খুলতে চাননি ।

আরও পড়ুন: ডিউটি করার লাঠি দিয়ে স্ত্রীকে পিটিয়ে খুন, থানায় আত্মসমর্পণ হোমগার্ড স্বামীর

পরিবারের অভিযোগ, গত রবিবার দুপুরে দীপঙ্কর সাহাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় পুলিশ । পরে রাতে রাস্তায় গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পরিবারের সদস্যরা । সোমবার তাঁকে জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় । পরে প্রাথমিক চিকিৎসার পর বাড়িতেই ছিলেন দীপঙ্কর । বৃহস্পতিবার রাতে আচমকা শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর । এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে । সেখানে চিকিৎসকেরা দীপঙ্করকে মৃত ঘোষণা করেন ।

এই মৃত্যুতে দীপঙ্কর সাহার পরিবারের পক্ষ থেকে পুলিশের বিরুদ্ধে পিটিয়ে হত্যার অভিযোগ তোলা হয় । তাতেই গোটা ঘটনার তদন্তের নির্দেশ দেন কলকাতা পুলিশের নগরপাল বীনিত গোয়েল । তারপরেই গল্ফগ্রিন থানার এক সার্জেন্ট-সহ মোট তিনজনকে ক্লোজ করল লালবাজার ।

Last Updated : Aug 6, 2022, 2:32 PM IST

ABOUT THE AUTHOR

...view details