পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 30, 2020, 12:35 AM IST

ETV Bharat / state

কোরোনামুক্ত হলেন বাঁশদ্রোণী থানার সাব ইন্সপেক্টর

গত সাতদিনে শুধু সাউথ সাব আর্বান ডিভিশনেই সুস্থ হয়েছেন পাঁচ পুলিশকর্মী ।

কোরোনা ভাইরাসের খবর
কোরোনা ভাইরাসের খবর

কলকাতা, 29 জুন: শেষ তিন দিনে সুস্থ হলেন দুই কর্মী । তাঁদের বরণ করে নিল কলকাতা পুলিশ । শনিবার যাদবপুর থানার কনস্টেবল মন্টেনিয়াস টুবু কোরোনামুক্ত হন । আর আজ রোগমুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন বাঁশদ্রোণী থানার সাব ইন্সপেক্টর দিবাকর গোবুর ।

চলতি মাসের মাঝামাঝি সময়ে তিনি অসুস্থ হন । শরীরে কোরোনার উপসর্গ দেখা দিলে তাঁর সোয়াবের নমুনা পরীক্ষা করা হয় । সেই রিপোর্ট পজ়িটিভ আসে । এরপরই তাঁকে ভরতি করা হয় বেলেঘাটা ID হাসপাতালে । সেখানেই চিকিৎসা চলছিল তাঁর । আজ তিনি সম্পূর্ণ কোরোনামুক্ত হন । হাসপাতালে তাঁকে বরণ করে নেন বাঁশদ্রোণী থানার পুলিশ আধিকারিকরা ।

এদিকে গত সাতদিনে শুধু সাউথ সাব আর্বান ডিভিশনেই সুস্থ হয়েছেন পাঁচ পুলিশকর্মী । এমাসের শুরুতেই অসুস্থ হয়ে পড়েন যাদবপুর থানার কনস্টেবল রবিকুমার সিং এবং হরিদাস রায় । তারপরই খবর পাওয়া যায়, নেতাজি নগর থানার সিভিক ভলান্টিয়ার বন্দনা সিং-ও অসুস্থ । তিনজনেরই শরীরেই কোরোনার উপসর্গ রয়েছে । তিনজনকেই তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে । সেখানে তাঁদের সোয়াবের নমুনা পরীক্ষা হয় । রিপোর্ট পজ়িটিভ আসে । এম আর বাঙুর হাসপাতালেই তাঁদের চিকিৎসা চলছিল ।

ABOUT THE AUTHOR

...view details