পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনা ইশুতে ফের রাজ্যকে আক্রমণ ধনখড়ের

By

Published : Jun 1, 2020, 10:00 AM IST

কোরোনা নিয়ে ফের টুইট করে রাজ্যকে আক্রমণ করলেন রাজ্যপাল । টুইটে তিনি কোরোনা টেস্ট রিপোর্ট নিয়ে সন্দেহ প্রকাশ করেন ।

Jagdeep Dhankhar
রাজ্যপাল

কলকাতা , 1 জুন : কোরোনা আক্রান্তের সংখ্যা নিয়ে রাজ্যকে ফের আক্রমণ করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় । আজ সকালে দু'টি টুইট করেন তিনি । সেখানে কোরোনা টেস্ট রিপোর্ট নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি ।

আজ সকালে প্রথমে একটি টুইট করেন তিনি । সেখানে কোরোনা ভাইরাসের রিপোর্ট বাকি থাকা নিয়ে সোশাল মিডিয়া মুখপাত্র ডেরেক ও ব্রায়েন এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন তিনি । টুইটে তিনি কোরোনা ভাইরাসের রিপোর্ট আর কতটা বাকি রয়েছে এ বিষয়ে আলোকপাত করতে বলেন । পাশাপাশি কোরোনা ভাইরাসের রিপোর্ট নিয়ে সন্দেহ প্রকাশ করেন । তিনি লেখেন , "আমি মুখ্যসচিবের কাছে 40,000-এর পরিসংখ্যান তুলে ধরেছি । যা অত্যন্ত উদ্বেগজনক । পরীক্ষার ফলাফল আসতে যদি এত দেরি করে তাহলে পরীক্ষার কোনও মানেই থাকে না । "

এরপর তিনি আর একটি টুইট করেন । সেখানে তিনি বলেন , "শুধুমাত্র গতকাল রাজ্যে কোরোনা আক্রান্তের সংখ্যা সর্বোচ্চ ছিল । একদিনে মোট ৩৭১ জন কোরোনায় আক্রান্ত ছিলেন । আসল পরিসংখ্যান লুকানোর চেষ্টা করা হচ্ছে । এটা কারওর জন্য ভালো নয় । এই সংকটময় পরিস্থিতিতে কাজে ফাঁকি দেওয়া কোনওভাবেই কাম্য নয় । সঠিক তথ্য মানুষকে সচেতন করে । আর এই আনলকডাউন ১.০ পর্যায়ে মানুষকে আরও সচেতন হতে হবে । "

ABOUT THE AUTHOR

...view details