পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 20, 2021, 6:00 PM IST

ETV Bharat / state

বাবা-মাকে হারিয়েছেন বিশাখাপটনম গ্যাস লিকে, অবসাদেই আত্মঘাতী হায়দরাবাদের যুবক ?

পুলিশ মৃতের সঙ্গীদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে 2020 সালের বিশাখাপটনম গ্যাস লিক দুর্ঘটনায় স্টিরিন গ্যাসের প্রভাবে মৃত্যু হয় পি সমৃতের বাবা এবং মায়ের । কলকাতার বিভিন্ন জায়গায় স্টিরিন গ্যাসের খোঁজ করে বেড়াচ্ছিলেন সমৃত । ওই গ্যাস না পেয়ে ইন্টারনেটে প্রাণঘাতী গ্যাসের খোঁজ শুরু করেন সমৃত । হিলিয়াম গ্যাস সহজলভ্য হওয়ায় অবশেষে সেই গ্যাসে আত্মঘাতী ব্যাঙ্ককর্মী ।

Visakhapatnam Gas Leak
ছবি

কলকাতা, 20 জুলাই : বাবা-মা মারা গিয়েছিলেন 2020 সালের বিশাখাপটনম গ্যাস লিক কাণ্ডে । বাবা-মায়ের শোক এক বছর ধরে তাড়া করে বেড়াচ্ছিল সল্টলেকের লাবণী আবাসনে পেয়িং গেস্ট হিসেবে থাকা পি সমৃতকে । বাবা-মা যেভাবে কষ্ট পেয়ে মারা গিয়েছিলেন, সেই পথেই নিজের জীবনলীলা সমাপ্ত করলেন সমৃত ।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বাবা মায়ের মতো করেই মৃত্যুবরণ করতে হিলিয়াম গ্যাস শরীরে প্রবেশ করিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি । পুলিশ মৃতের সঙ্গীদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে 2020 সালের বিশাখাপটনম গ্যাস লিক দুর্ঘটনায় স্টিরিন গ্যাসের প্রভাবে মৃত্যু হয় পি সমৃতের বাবা এবং মায়ের ।

আরও জানা গিয়েছে, কলকাতার বিভিন্ন জায়গায় স্টিরিন গ্যাসের খোঁজ করে বেড়াচ্ছিলেন তিনি । ওই গ্যাস না পেয়ে ইন্টারনেটে প্রাণঘাতী গ্যাসের খোঁজ শুরু করেন সমৃত । হিলিয়াম গ্যাস সহজলভ্য হওয়ায় অবশেষে সেই গ্যাসে আত্মঘাতী ব্যাঙ্ককর্মী । কাল সল্টলেকের লাবণী আবাসন থেকে উদ্ধার হয় ব্যাঙ্ককর্মীর দেহ । আজ দেহের ময়নাতদন্ত করা হবে । আজ সকালে সমৃতের পরিবার এসে পৌঁছায় সল্টলেকের বিধাননগর উত্তর থানায় ।

ABOUT THE AUTHOR

...view details