পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

আন্তর্জাতিক আলো দিবসে সেজে উঠল হাওড়া ব্রিজ

সেজে উঠল হাওড়া ব্রিজ । এর মাধ্যমে কোরোনা যোদ্ধাদের সম্মান জানানো হয়েছে বলে কলকাতা পোর্ট ট্রাস্টের তরফে জানানো হয়েছে ।

By

Published : May 17, 2020, 11:27 AM IST

howrah bridge
হাওডা় ব্রিজ

কলকাতা, 17 মে: ইন্টারন্যাশনাল লাইট ডে-তে আলোকমালায় সেজে উঠল হাওড়া ব্রিজ । এর মাধ্যমে কোরোনা যোদ্ধাদের সম্মান জানানো হল বলে বন্দর কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে ।

হাওড়া ব্রিজের লাইট অ্যান্ড সাউন্ড শো-এর উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । গতকাল এই বিশেষ দিনটির জন্য LED আলো দিয়ে সাজিয়ে তোলা হয়েছিল হাওড়া ব্রিজকে । সমস্ত উদ্ভাবনের উৎস পঞ্চভূত-এই ভাবনাই ফুটিয়ে তোলা হয়েছিল বলে জানিয়েছেন কলকাতা পোর্ট ট্রাস্টের জনসংযোগ আধিকারিক সঞ্জয় মুখোপাধ্যায় ।

সঞ্জয়বাবু জানিয়েছেন, পৃথিবীজুড়ে কোরোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই চলছে । কোরোনাকে কীভাবে নিয়ন্ত্রণ করা যায় সে বিষয়ে পথ দেখাচ্ছে ভারত । অন্ধকারের মধ্যে আলোর দীপশিখা জ্বালানোর চেষ্টা করছে । গোটা দেশ একসঙ্গে কোরোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছে ।

কলকাতা পোর্ট ট্রাস্টের চেয়ারম্যান বিনীত কুমার বলেন, "ইন্টারন‍্যাশনাল লাইট ডে উপলক্ষ্যে হাওড়া ব্রিজকে নতুন ধরনের আলোকমালায় সাজানো হয়েছে । এর মাধ্যমে আমরা কোরোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়া যোদ্ধাদের সম্মান জানাতে চেয়েছি ।"

ABOUT THE AUTHOR

...view details