পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

হরিদেবপুরে মামাবাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ভাগ্নিসহ 3

হরিদেবপুর ডাকাতির কিনারা করল পুলিশ ৷ ঘটনার 24 ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার অভিযুক্তরা ৷ মামার অনুপস্থিতিতে মামাতো বোনকে বঁটির কোপ মেরে ডাকাতি করে ভাগ্নি ও তার বন্ধুরা ৷ ঘটনার তদন্তে নেমে আজ ভোর রাতেই গ্রেপ্তার করা হয় ঐন্দ্রিলা ও তার দুই সাগরেদ পবিত্র এবং রূপমকে ৷

By

Published : Nov 7, 2019, 1:22 PM IST

Updated : Nov 7, 2019, 1:28 PM IST

হরিদেবপুর ডাকাতির কিনারা

কলকাতা, 7 নভেম্বর : 24 ঘণ্টা কাটার আগেই হরিদেবপুর ডাকাতির কিনারা করে ফেলল পুলিশ । গ্রেপ্তার করা হল অভিযুক্ত ভাগ্নি ঐন্দ্রিলা রায় এবং তার দুই সাগরেদকে । ওই দুই যুবকের নাম পবিত্র দেবনাথ এবং রূপম সমাদ্দার ।


বোনের মেয়ে বন্ধুদের নিয়ে এসেছিল গতকাল দুপুরে । সন্দেহ ছিল না কারও । সেই মেয়েই মামাতো বোনকে বঁটির কোপ মেরে ঘরে ডাকাতি করে । ঘটনায় গুরুতর আহত শালমলি বসু নামে বছর চব্বিশের যুবতি এবং ওই বাড়ির পরিচারিকা । ডাকাতিতে খোয়া যায় দেড় লাখ টাকা এবং সোনার গয়না ।

মামা অরূপ দাস, পেশায় ডাক্তার । থাকেন হরিদেবপুরের ডায়মন্ড পার্কের আবাসনে । সেখানে মাঝে মধ্যে আসত তাঁর বোনের মেয়ে । বাড়ি দক্ষিণ 24 পরগনার চম্পাহাটিতে । গতকাল দুপুরে ঐন্দ্রিলা দুই পুরুষ বন্ধুকে নিয়ে আসে মামার বাড়িতে । এমনিতে ওই আবাসনে পরিচিত কেউ ছাড়া যাওয়া সম্ভব নয় । আত্মীয়তার সূত্র ধরেই ঐন্দ্রিলা চলে আসে মামার বাড়িতে । সেই সময় তার মামাতো বোন শালমলি স্নান করছিলেন । দরজা খুলে দেন পরিচারিকা কল্পনা । তিনি চিনতেন ওই যুবতিকে । বাড়িতে তখন আর কেউ ছিলেন না । অরূপবাবু ছিলেন কর্মক্ষেত্রে । সেই সুযোগে হঠাৎই ওই যুবতি এবং তার বন্ধুরা ঝাঁপিয়ে পড়ে পরিচারিকার উপর । চলে ব্যাপক মারধর । ঘটনায় পরিচারিকা গুরুতর আহত হন । তিনি অচৈতন্য হয়ে যান । চেঁচামেচি শুনে শালমলি বাথরুম থেকে বেরিয়ে এলে তাঁকে পেছন থেকে বঁটির কোপ দেওয়া হয় । ঘটনায় প্রায় সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি । সেই অবস্থায় তাঁর কাছ থেকে চাওয়া হয় লকারের লক নম্বর । অভিযোগ, তা না দিলে প্রাণে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয় । নিরূপায় হয়ে পিসতুতো বোনকে সেই নম্বর বলে দেন শালমলি । লকারে ছিল 1.5 লাখ নগদ এবং 2.5- 3 লাখের গয়না । সেগুলি নিয়ে তারা চম্পট দেয় ।

অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় পরিচারিকাকে । রক্তাক্ত প্রায় সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় শালমলিকেও । তাঁদের CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হয় । ঘটনার তদন্তে নেমে পুলিশ আজ ভোর রাতেই গ্রেপ্তার করে ঐন্দ্রিলা, রূপম এবং পবিত্রকে । ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

Last Updated : Nov 7, 2019, 1:28 PM IST

ABOUT THE AUTHOR

...view details