পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কলকাতায় স্পায়ের আড়ালে মধুচক্রের আসর, উদ্ধার 4 যুবতি

কলকাতার S N ব্যানার্জি রোডে স্পায়ের আড়ালে মধুচক্রের পরদা ফাঁস করল পুলিশ । সেখান থেকে চারজন যুবতিকে উদ্ধার করা হয় এবং চক্রের ম্যানেজারসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয় ।

By

Published : Aug 3, 2019, 6:37 PM IST

S N ব্যানার্জির ওই স্পা সেন্টার

কলকাতা, 3 অগাস্ট : ফের স্পায়ের আড়ালে মধুচক্রের পরদা ফাঁস করল পুলিশ । এবার S N ব্যানার্জি রোড । ইউনিসেক্স স্পা 'মাইন্ড এন্ড বডি বিউটি পার্লার এন্ড স্পা'-এর আড়ালে রমরমিয়ে চলছিল মধুচক্রের আসর । গোপন সূত্রে খবর পেয়ে গতরাতে অভিযান চালায় লালবাজারের গোয়েন্দা বিভাগ । উদ্ধার করা হয় চার যুবতিকে । সেখান থেকে ওই চক্রের ম্যানেজারসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয় । মোট ন'জনকে আজ আদালতে তোলা হয়েছে ।

শপিংমল থেকে শুরু করে অভিজাত এলাকা । কলকাতায় এখন স্পায়ের রমরমা । কিন্তু এই স্পা পার্লারগুলির একাংশের আড়ালে চলছে বেআইনি কাজ কারবার । মূলত মধুচক্রের আসর বসছে সেখানে । চলতি সপ্তাহেই দক্ষিণ কলকাতার 'দ্য থাই রিট্রিট' নামে স্পা ও ম্যাসাজ পার্লারে অভিযান চালায় পুলিশ । নানা সূত্র থেকে কলকাতা পুলিশের গোয়েন্দারা খবর পায়, এখানে স্পায়ের নামে চলছে মধুচক্রের আসর । গতকাল হাতেনাতে গ্রেপ্তার করা হয় দুই থাইল্যান্ডের যুবতিসহ আরও এক যৌন কর্মীকে । ঘটনায় গ্রেপ্তার করা হয় ওই স্পায়ের ম্যানেজার, ডেপুটি ম্যানেজারসহ এক দালালকেও । তবে, এবার আর থাই স্পা নয় । S N ব্যানার্জি রোডের এই স্পাটির ব্যাপারে কিছু দিন নানা খবর পাচ্ছিলেন লালবাজারের অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং শাখার অফিসাররা । সেই সূত্রেই গত রাতে হানা দেওয়া হয় মাইন্ড এন্ড বডি বিউটি পার্লার এন্ড স্পায়ে ।

পুলিশ সূত্রে খবর, ঘটনায় আপত্তিজনক অবস্থায় পাওয়া যায় দুই কাস্টমারকে । তদন্তকারীরা জানতে পারেন, এই মধুচক্রটি চালাত মূলত ম্যানেজার । গ্রেপ্তার করা হয় দুই দালালসহ ম্যানেজারকে । উদ্ধার করা হয় চার যুবতিকে ।

ABOUT THE AUTHOR

...view details