পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Student Body Recovered: কলেজের হস্টেল থেকে প্রথম বর্ষের ছাত্রীর দেহ উদ্ধার, তরুণী ভিনরাজ্যের বাসিন্দা

Teen Body Recovered from College Hostel: আনন্দপুরে বেসরকারি কলেজের হস্টেল থেকে প্রথম বর্ষের ছাত্রীর দেহ উদ্ধার ৷ তিনি ঝাড়খণ্ডের বাসিন্দা বলে জানা গিয়েছে ৷ তবে কী কারণে মৃত্যু, খতিয়ে দেখছে পুলিশ ৷

By ETV Bharat Bangla Team

Published : Nov 15, 2023, 1:35 PM IST

Girl Student hanging Body Recovered
প্রথম বর্ষের ছাত্রীর দেহ উদ্ধার

কলকাতা, 15 নভেম্বর: খাস কলকাতায় তরুণীর রহস্যমৃত্যু । আনন্দপুরের এক বেসরকারি কলেজের হস্টেল থেকে উদ্ধার হল ওই তরুণীর দেহ । মৃত তরুণীর নাম শাবানা । পুলিশ জানিয়েছে, ওই কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন তিনি । বুধবার সকালে হস্টেলে তাঁর ঘর থেকেই তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় । ঘটনার তদন্তে নেমেছে আনন্দপুর থানার পুলিশ ।

পুলিশ সূত্রে খবর, তরুণী পশ্চিমবঙ্গের বাসিন্দা নন । তাঁর বাড়ি ঝাড়খণ্ডের বোকারোতে । ইতিমধ্যেই কলকাতা পুলিশের তরফ থেকে সেখানকার পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে । ভিনরাজ্য থেকে পড়াশোনার সূত্রেই তরুণী মাসখানেক আগে কলকাতায় এসেছিলেন । কিন্তু কীভাবে ওই ভিন রাজ্যের তরুণীর মৃত্যু হল, তা এখনও স্পষ্ট নয় । তবে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, ওই তরুণী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন । কিন্তু তাঁর কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি । পুলিশ ওই ছাত্রীর মোবাইল ফোন উদ্ধার করে সেটিকে বাজেয়াপ্ত করা হয়েছে । মিলিয়ে দেখা হচ্ছে ওই তরুণীর কল লিস্ট, ইমেল ও হোয়াটসঅ্যাপ । ওই তরুণী শেষবারের মতো কার সঙ্গে কথা বলেছিলেন এবং তাঁর হোয়াটসঅ্যাপে কাদের কাদের সঙ্গে কথা হত, সেই সকল তথ্য জানতে চাইছে তদন্তকারীরা ।

জানা গিয়েছে, এ দিন সকালে হোস্টেলে শাবানার ঘরের দরজায় একাধিকবার ধাক্কা দেওয়া হয় ৷ তবে ওই তরুণী দরজা খোলেন না ৷ এরপরেই তাদের সন্দেহ হয় ৷ কার্যত দরজা ভেঙে ঘরের ভেতরে ঢোকা হয় ৷ তখন দেখা যায়, ওই তরুণী ঝুলন্ত অবস্থায় রয়েছেন । সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় স্থানীয় আনন্দপুর থানায় । হোস্টেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে তদন্তকারীরা জানতে পেরেছেন, হস্টেলের ঘরে একাই ছিলেন তরুণী । তাঁর 'রুমমেট' বাড়ি গিয়েছেন ।

এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের এক উচ্চপদস্থ আধিকারিক বলেন, বুধবার সকাল 8টার পর তাঁর দেহ উদ্ধার করা হয়েছে । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আনন্দপুর থানার পুলিশ । পরে ঘটনাস্থলে আসে কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের গোয়েন্দারা । তরুণীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে ।

লালবাজার সূত্রে খবর, ওই তরুণীর পরিবারের সদস্যরা আজ বিকেলের মধ্যেই কলকাতায় চলে আসবেন । দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ৷ ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আসার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে । যদিও লালবাজারের তরফে জানা গিয়েছে, ওই তরুণীর দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি ।

আরও পড়ুন:

  1. পাঁশকুড়ায় রেললাইনের ধার থেকে উদ্ধার সুরেন্দ্রনাথ কলেজের পড়ুয়ার ক্ষতবিক্ষত দেহ
  2. পুকুর থেকে উদ্ধার নিখোঁজ ছাত্রের দেহ, মিলল সিসিটিভি ফুটেজ
  3. ঘর থেকে নার্সিং পড়ুয়ার নলিকাটা দেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

ABOUT THE AUTHOR

...view details