পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 28, 2020, 8:58 PM IST

ETV Bharat / state

হাসপাতালে আটকে পড়া রোগী পরিজনদের মুখে খাবার তুলে দিলেন মেয়র পারিষদ

কোরোনা সংক্রমণ রুখতে দেশে লকডাউনের কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী । যার জেরে স্তব্ধ গোটা দেশ । প্রধানমন্ত্রীর এই ঘোষণার পরই কার্যকর হয় লকডাউন আইন । যার জেরে দেশের কোথাও যেতে পারছে না কেউ । এই অবস্থায় সাধ্যমতো সাহায্য করছে সবাই । আজও বিধান শিশু হাসপাতালে আটকে পড়া পরিবারটিকে সাহায্য় করল মেয়র পারিষদ ।

ছবি
ছবি

কলকাতা, 28 মার্চ : লকডাউনের জেরে দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়েছেন বহু মানুষ । প্রতিদিন বহু সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাদের । কোথাও চিকিৎসা করাতে গিয়ে আটকে পড়েছেন তো কোথাও কাজে গিয়ে । এভাবেই এক পরিবার চিকিৎসা করাতে এসে আটকে পড়েছিল ফুলবাগানের বিধান শিশু হাসপাতালে । তাদের খাবার দিয়ে সাহায্য করলেন মেয়র পারিষদ স্বপন সমাদ্দার ।

কোরোনা সংক্রমণ রুখতে দেশে লকডাউনের কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী । যার জেরে স্তব্ধ গোটা দেশ । প্রধানমন্ত্রীর এই ঘোষণার পরই কার্যকর হয় লকডাউন আইন । যার জেরে দেশের কোথাও যেতে পারছে না কেউ । একাধিক সমস্যার সম্মুখীন হচ্ছে শ্রমিকরা । বাড়ি ফিরতে গিয়ে রীতিমতো রাস্তায়ও দিন কাটাতে হচ্ছে তাদের । এই অবস্থায় সাধ্যমতো সাহায্য করছে সবাই । আজও বিধান শিশু হাসপাতালে আটকে পড়া পরিবারটিকে সাহায্য় করল মেয়র পারিষদ ।

শুধু একটি পরিবার নয়, হাসপাতালে আটকে পড়া সকল পরিবারের জন্য খাবারের ব্যবস্থা করলেন তিনি । কাঁকুড়গাছি স্থানীয় ক্লাব অভিযান-এর সঙ্গে যৌথভাবে ডাল, ভাত, সবজি, ডিম সেদ্ধ তুলে দিলেন রোগী পরিজনদের হাতে । আপাতত সাত দিন ধরে এই ভাবেই খাবার তুলে দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন তিনি । খাবার পেয়ে খুশি রোগীর পরিবার পরিজনরাও ।

ABOUT THE AUTHOR

...view details