পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 9, 2019, 1:46 PM IST

ETV Bharat / state

13 মে রাজ্যে আসছেন সুদীপ জৈন, খতিয়ে দেখবেন পরিস্থিতি

13 মে রাজ্যে আসছেন ডেপুটি ইলেকশন কমিশনার সুদীপ জৈন । সেদিন সব রিটার্নিং অফিসারদেরও বৈঠকে ডাকা হয়েছে। সূত্রের খবর, ষষ্ঠ দফা পর্যন্ত নির্বাচনের পুরো প্রক্রিয়া খতিয়ে দেখবেন তিনি ।

সুদীপ জৈন

কলকাতা, 9 মে : ফের রাজ্যে আসছেন ডেপুটি ইলেকশন কমিশনার সুদীপ জৈন । ষষ্ঠ দফা নির্বাচনের পরদিনই (13 মে) কলকাতায় আসবেন তিনি । কথা বলবেন মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরের কর্তাদের সঙ্গে । ওই দিন ডাকা হয়েছে সব রিটার্নিং অফিসারদেরও । সূত্রের খবর, ষষ্ঠ দফা পর্যন্ত নির্বাচনের পুরো প্রক্রিয়া খতিয়ে দেখবেন তিনি ।

নির্বাচন ঘোষণার পরই এরাজ্যে এসেছিলেন সুদীপ জৈন । ওই দিন বেশ কয়েকজন পুলিশ কর্তাকে তাঁর রোষের মুখে পড়তে হয়েছিল । বেশ কয়েকজন জেলা নির্বাচনী আধিকারিকও জৈনের ক্ষোভের মুখে পড়েছিলেন । তারপর থেকে রাজ্যের নির্বাচনী প্রক্রিয়ার খুঁটিনাটি দিল্লিতে বসেই দেখভাল করছেন তিনি ।

এবার শেষ দফার নির্বাচনের আগে রাজ্যে আসবেন সুদীপ জৈন । দেবেন প্রয়োজনীয় নির্দেশ । একই সঙ্গে গণনা প্রক্রিয়ার খুঁটিনাটি নিয়ে কথা বলবেন বলে সূত্রের খবর । নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, পশ্চিমবঙ্গ ছাড়াও উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ সহ বেশ কয়েকটি রাজ্যে যাবেন ডেপুটি ইলেকশন কমিশনার ।

ABOUT THE AUTHOR

...view details