পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 9, 2020, 7:20 AM IST

ETV Bharat / state

তিন তারা বিতর্ক সরিয়ে চ্যাম্পিয়নস লেখার সিদ্ধান্ত ATK-মোহনবাগানের জার্সিতে

চলতি মাসের 12 তারিখ সম্ভবত ATK-মোহনবাগানের নতুন জার্সি প্রকাশ করা হবে । সেখানে জার্সির প্রকৃত রং, লোগোর নিচে চ্যাম্পিয়ন্স লেখার বিষয়টি বাস্তবায়িত হল কি না তা স্পষ্ট হবে ।

atk-mhunbagan new jersey
ATK-মোহনবাগান

কলকাতা, 9 নভেম্বর : বিতর্কে জল ঢালতে উদ্যোগ ATK-মোহনবাগান ম্যানেজমেন্টের । সোশাল মিডিয়ায় সামনে আসা সম্ভাব্য নতুন জার্সির লোগোর নিচে তিন তারার অবস্থান নিয়ে সরব হয়েছিলেন মোহনবাগান সমর্থকরা । তাঁদের যুক্তি ছিল, এই তিন তারার অবস্থান আসলে ATK-র তিনবার ISL চ্যাম্পিয়ন হওয়ার সাক্ষ্য বহন করছে । অথচ মোহনবাগান জাতীয় লিগ এবং আই লিগ মিলিয়ে মোট পাঁচবার চ্যাম্পিয়ন হওয়ার ইতিহাস তুলে ধরার কোনও ইঙ্গিত নেই । সবুজ মেরুন লোগো থাকলেও তিন তারার অবস্থান আসলে ATK-মোহনবাগানের গাঁটছড়া বেঁধে মাঠে নামার ইঙ্গিত দিচ্ছে না । বরং মোহনবাগানকে আড়ালে রেখে পরোক্ষভাবে ATK-র অস্তিত্ব বড় করে তোলার চেষ্টা হয়েছে ।

এই জল্পনার মধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের করা বিজ্ঞাপনে ওয়াশিং মেশিনে লাল সাদা এবং সবুজ মেরুন জার্সিকে ঢুকিয়ে নতুন জার্সির প্রকাশের ছবি নিয়েও সরব ছিলেন মোহনবাগান সমর্থকরা । অবস্থা এতটাই চরমে ওঠে যে মোহনবাগানের অর্থসচিব এবং বোর্ড অব ডিরেক্টরের সদস্য দেবাশিস দত্ত এবং সচিব সৃঞ্জয় বসু বিষয়টি দেখার আশ্বাস দেন । এই অবস্থায় ATK-মোহনবাগানের বোর্ড অব ডিরেক্টরের চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা পুরো বিষয়টি বিবেচনার আশ্বাস দিয়েছেন ।

ফলে সবুজ মেরুন লোগোর নিচে চ্যাম্পিয়ন্স কথাটি লেখা হচ্ছে । যার মাধ্যমে একাধিকবার ISL এবং আই লিগ চ্যাম্পিয়ন দুই দলের গাঁটছড়া বাধার বিষয়টি ফুটে উঠবে । পাশাপাশি সৌরভ গঙ্গোপাধ্যায়ের করা বিজ্ঞাপনে বদলের ইঙ্গিত থাকার কথা শোনা যাচ্ছে । চলতি মাসের 12 তারিখ সম্ভবত ATK-মোহনবাগানের নতুন জার্সি প্রকাশ করা হবে । সেখানে জার্সির প্রকৃত রং, লোগোর নিচে চ্যাম্পিয়ন্স লেখার বিষয়টি বাস্তবায়িত হল কি না তা স্পষ্ট হবে ।

ABOUT THE AUTHOR

...view details