পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Cricket Match: শহরের বুকে ক্রিকেট কার্নিভ্যাল, বাইশ গজে জয়জয়কার গায়ক-সুরকারদের

শুধুই অভিনয় কিংবা গান নয়, বিনোদন দুনিয়ার প্রতিনিধিরা সমান খবরাখবর রাখেন খেলার। ক্রিকেট, ফুটবলের বিশ্বকাপ হোক বা ডার্বি তাতে সমান উন্মাদনা প্রায় সকলের মনেই কাজ করে। বলতে দ্বিধা নেই, পছন্দের দল নিয়ে লড়াইয়ের হিসেবও মেলে সোশাল মিডিয়ায়। অনেকে নিয়মিত খেলাধুলোও করেন। এমনই চিত্র দেখা গেল বুধবার সন্ধ্যায় ৷ বিনোদন দুনিয়ার কলাকুশলীরা 'ম্যাশিনো এন্টারটেইনার্স ক্রিকেট লিগ'-এ অংশগ্রহণ করল (Cricket Match of Singer and Musician) ৷

By

Published : Dec 1, 2022, 3:45 PM IST

Cricket Match
বাইশ গজে গায়ক-সুরকারদের জয়জয়কার

কলকাতা, 1 ডিসেম্বর: বিনোদন দুনিয়ার লোকজন যে শুধুই অভিনয় কিংবা গানের খবর রাখেন, তা কিন্তু নয় ৷ তাঁরা সমানে সমানে খবর রাখেন খেলারও ৷ ক্রিকেট (Cricket), ফুটবলের (Football) বিশ্বকাপ হোক বা ডার্বি তাতে সমান উন্মাদনা প্রায় সকলের মনেই কাজ করে। এছাড়াও তাঁরা সকলেই খেলাধুলো নিয়ে যে অবগত তা সোশাল মিডিয়ায় (Social Media) প্রায়ই দেখা যায় ৷ আর তাই বিনোদন দুনিয়ার মানুষদের মধ্যে খেলোয়াড় সত্ত্বা বাঁচিয়ে রাখতে এক দারুণ উদ্যোগ নিয়েছে 'ম্যাশিনো এন্টারটেইনার্স ক্রিকেট লিগ'।

শহরের বুকে দু'দিনের একটি ক্রিকেট কার্নিভ্যালের (Cricket Match of Singer and Musician) আয়োজন করল ম্যাশিনো এন্টারটেইনার্স ৷ আর তা শেষ হল গতকালই । টুর্নামেন্টে অংশ নিয়েছিল ছ'টি দল। অভিনেতাদের দু'টি টিম, গায়ক ও সুরকারদের দু'টি টিম, আর জে'দের একটি টিম এবং প্রধান পৃষ্ঠপোষক 'ম্যাশিনো টেকনো'র একটি টিম। প্রতিটি দলে একজন মহিলা খেলোয়াড় ছিলেন। আর এটাই ছিল এই টুর্নামেন্টের মূল আকর্ষণ। এমনকী কার্নিভ্যালে অংশগ্রহণকারী মহিলা খেলোয়াড়রদের সঙ্গে পাল্লা দিয়ে বেশ আক্রমণাত্মক মনোভাবেই খেলেন।

বিনোদন দুনিয়ার কলাকুশলীরা 'ম্যাশিনো এন্টারটেইনারস ক্রিকেট লিগ' এ অংশগ্রহণ করল

আরও পড়ুন:'হত্যাপুরী' ঘিরে তিন পার্শ্বচরিত্রাভিনেতার জমজমাট আড্ডা

ম্যাশিনো এন্টারটেইনার্স ক্রিকেট লিগের ম্যাচে প্রথম ব্যাট হাতে নিতে দেখা যায় মহিলাদেরকেই। এই কার্নিভ্যালে চ্যাম্পিয়ন হয় গায়ক-সুরকাদের টিম 'ব্লু'। তারা হারায় অভিনেতাদের টিম 'গ্রিন'কে। বুধবার আউটরাম ক্লাবে আয়োজিত এই প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আউটরাম ক্লাবের স্পনসর ও কমিটির সদস্যরা। আগামীতেও এই ধরনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে উদ্যোক্তাদের তরফে।

ABOUT THE AUTHOR

...view details