পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 2, 2021, 11:11 PM IST

ETV Bharat / state

খোয়া যাওয়া করোনার ওষুধ নিয়ে তদন্তের দাবিতে ডেপুটেশন আইএনটিইইউসি-র

রহস্যজনকভাবে কলকাতা মেডিকেল কলেজ থেকে উধাও হল করোনা জীবনদায়ী একাধিক ওষুধ। সেই প্রেক্ষিতে কলকাতা মেডিকেল কলেজ থেকে কিভাবে করোনার জীবনদায়ী ওষুধ চুরি গেল তা তদন্ত করে দেখার জন্য এবার হাসপাতালে ডেপুটেশন জমা দিল আইএনটিইইউসি এর তরফে।

কলকাতা মেডিক্যাল কলেজ
কলকাতা মেডিক্যাল কলেজ

কলকাতা, 2 জুন : কলকাতা মেডিকেল কলেজ থেকে কিভাবে করোনার জীবনদায়ী ওষুধ চুরি গেল তা তদন্ত করে দেখার জন্য এবার হাসপাতালে ডেপুটেশন জমা দিল আইএনটিইইউসি এর তরফে। সেই চিঠিতে বলা হয়েছে, হাসপাতাল থেকে কিভাবে করোনার জীবনদায়ী ওষুধ চুরি গেল তা অবিলম্বে দেখা উচিত। পাশাপাশি অভিযোগে বলা হয়েছে এই ঘটনায় হাসপাতালের এক জুনিয়র চিকিৎসক, চিকিৎসক ও এক মন্ত্রীর নাম উঠেছে। ফলে এটি গুরুতর ব্যপার। এদিন আইএনটিইইউসি এর তরফে হাসপাতালের কতৃপক্ষের সঙ্গে দেখা করে। পাশাপাশি স্থানীয় থানায়ও তারা ডেপুটেশনও দেয়।

রহস্যজনকভাবে কলকাতা মেডিকেল কলেজ থেকে উধাও হল করোনা জীবনদায়ী একাধিক ওষুধ। জানা গিয়েছে, প্যাথলজি বিভাগের স্পেসমেন এক্সরে মেশিন ফর্মে সংকটজনক করোনা রোগীর চিকিৎসায় টসিলিজুমাব এর রিকুইজিশন। অভিযোগ একসঙ্গে 26 টসিলিজুমাব বেহাত হয়ে গিয়েছে কলকাতা মেডিকেল কলেজ থেকে।

এদিন সকালেই ঘটনাস্থলে যান স্থানীয় থানার বিশাল পুলিশ আধিকারিক। কিভাবে আভ্যন্তরীণ ভাবে এই মূল্যবান ওসুধ চুরি হচ্ছে তা জানতে তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন :কলকাতা মেডিক্যাল কলেজ থেকে খোয়া গেল করোনার ওষুধ

ABOUT THE AUTHOR

...view details