পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 10, 2020, 8:36 PM IST

ETV Bharat / state

কোরোনায় আক্রান্ত নগরপাল অনুজ শর্মা

এর আগে কলকাতা পুলিশের অন্যতম শীর্ষকর্তা যুগ্ম-কমিশনার সদর শুভঙ্কর সিনহা সরকার কোরোনায় আক্রান্ত হন । সেই ঘটনায় অনেকটাই চিন্তায় পড়ে ছিল লালবাজার । তবে, এখন ভালো আছেন শুভঙ্কর সিনহা সরকার।

corona infected kolkata police commissioner anuj sharma
কোরোনা আক্রান্ত নগরপাল অনুজ শর্মা

কলকাতা, 10 সেপ্টেম্বর : কলকাতার নগরপাল অনুজ শর্মা কোরোনায় আক্রান্ত ৷ আজ তাঁর রিপোর্ট পজ়িটিভ এসেছে । তিনি চিকিৎসকের পরামর্শ মতো উপসর্গের কারণে আপাতত হোম কোয়ারানটিনে রয়েছেন । বাড়িতেই তাঁর চিকিৎসা চলছে ।

এর আগে কলকাতা পুলিশের অন্যতম শীর্ষকর্তা যুগ্ম-কমিশনার সদর শুভঙ্কর সিনহা সরকার কোরোনায় আক্রান্ত হন । সেই ঘটনায় অনেকটাই চিন্তায় পড়ে ছিল লালবাজার । তবে, এখন ভালো আছেন শুভঙ্কর সিনহা সরকার। কিন্তু এবার কোরোনায় আক্রান্ত হলেন অনুজ শর্মা । কয়েকদিন ধরেই তার সংক্রমনের মৃদু উপসর্গ দেখা যাচ্ছিল বলে খবর । শরীরে অস্বস্তি বোধ করছিলেন তিনি । গতকাল তিনি সোয়াবের নমুনা পরীক্ষা করান। আজ তার রিপোর্ট পজ়িটিভ আসে।

সূত্রের খবর, তাঁর শরীরে এই মুহূর্তে উপসর্গ রয়েছে জ্বর। গা-হাত-পা ব্যথাও রয়েছে। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি চিকিৎসক দলের সর্বক্ষণের নজরদারিতে রয়েছেন। কোনওরকম গুরুতর পরিস্থিতি তৈরি হলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে। তবে আপাতত স্থিতিশীল থাকায় বাড়িতে রেখেই চিকিৎসা চলছে তাঁর ।

ABOUT THE AUTHOR

...view details