পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 21, 2020, 4:22 PM IST

ETV Bharat / state

কোরোনা মোকাবিলায় সোমবার নবান্নে সর্বদলীয় বৈঠকের ডাক মুখ‍্যমন্ত্রীর

রাজ্যে কোরোনা পরিস্থিতি খতিয়ে দেখতে সর্বদলীয় বৈঠকের ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ছবি
ছবি

কলকাতা, 21 মার্চ : রাজ্যজুড়ে কোরোনা আতঙ্ক । পরিস্থিতির মোকাবিলায় ইতিমধ্যেই বিনামূল্যে চাল, চিকিৎসকদের পুজোর পরে বাড়তি ছুটির প্রস্তাব-সহ একাধিক পদক্ষেপ করা হয়েছে রাজ্যের তরফে । এবার সামগ্রিক পরিস্থিতি খতিয়ে দেখতে মন্ত্রিসভার বৈঠক স্থগিত করে সোমবার সর্বদলীয় বৈঠকের ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

আজ সকালে হাবড়ায় আরও একজন কোরোনা আক্রান্তের খোঁজ মিলেছে । রাজ্যে এনিয়ে মোট তিনজন কোরোনা আক্রান্ত । কোরোনা সংক্রমণের সচেতনতায় 15 এপ্রিল পর্যন্ত বন্ধ সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান । স্থগিত উচ্চমাধ্যমিক পরীক্ষাও । ইতিমধ্যেই ভিড় এড়াতে সরকারি কর্মচারীদের একঘণ্টা আগে বাড়ি যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে । আইসোলেশন বেডের সংখ্যাও বাড়ানো হয়েছে ।

কোরোনার মোকাবিলায় একের পর এক উদ্যোগ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় । প্রথমে মন্ত্রী-আমলাদের সঙ্গে বৈঠক সেরেছেন । পরে সরকারি, বেসরকারি, চিকিৎসক ও ডায়াগনস্টিক সেন্টারের কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী ৷ গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ভিডিয়ো কনফারেন্স করে একাধিক দাবি জানিয়েছেন তিনি । এবার সর্বদলীয় বৈঠকের ডাক মুখ্যমন্ত্রীর ।

প্রসঙ্গত, সোমবার মন্ত্রিসভার বৈঠক ছিল নবান্নে । আপাতত স্থগিত সেই বৈঠক । সোমবার সমস্ত রাজনৈতিক দলের নেতাকে আহ্বান জানানো হল নবান্নর সভাঘরে ।

ABOUT THE AUTHOR

...view details