পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 11, 2022, 5:39 PM IST

ETV Bharat / state

Arjun Chowrasia Death : অর্জুন চৌরাসিয়ার জামাকাপড় হস্তান্তর করছে না কমান্ড হাসপাতাল, হাইকোর্টে অভিযোগ

কমান্ড হাসপাতালে কাশীপুরের মৃত বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার ময়নাতদন্ত হয় ৷ কিন্তু এরপরও জামাকাপড় ও অন্য়ান্য় জিনিস হস্তান্তর করছে না কমান্ড হাসপাতাল (Command Hospital not giving Arjun Chowrasia clothes) ৷ আর নিয়েই হাইকোর্টে অভিযোগ দায়ের হল ৷

Arjun Chowrasia Death news
অর্জুন চৌরাসিয়া

কলকাতা, 11 মে : কাশীপুরের মৃত বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার দেহের ময়নাতদন্ত হয়েছিল কমান্ড হাসপাতালে । কিন্তু ময়নাতদন্তের পর তাঁর জামাকাপড় ও অন্যান্য জিনিস রাজ্য সরকারকে হস্তান্তর করছে না কমান্ড হাসপাতাল (Command Hospital not giving Arjun Chowrasia clothes)। ফলে ওই জিনিসগুলি তদন্তের স্বার্থে ফরেনসিক পরীক্ষায় পাঠানো যাচ্ছে না । এমনটাই দাবি রাজ্য সরকারের আইনজীবী অমিতেশ বন্দ্যোপাধ্যায়ের।

এই কারণে এদিন তিনি প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চের দৃষ্টি আকর্ষণ করেন । আদালতের নির্দেশ ছাড়া ওই জিনিস হস্তান্তর করবে না-কমান্ড হাসপাতাল এমনটাই জানিয়েছে তারা । বিষয়টি নিয়ে দ্রুত শুনানির আবেদন রাজ্য সরকারের । না-হলে তদন্তের কাজ আটকে রয়েছে । প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ জানিয়েছে, আগামিকালই শুনানির চেষ্টা করা হবে মামলাটির ।

আরও পড়ুন :গলায় ফাঁস লেগে মৃত্যু অর্জুন চৌরাসিয়ার, কমান্ড হাসপাতালের ময়নাতদন্তের রিপোর্ট পেশ হাইকোর্টে

গতকাল ময়নাতদন্তের রিপোর্টে জানান হয় অর্জুন চৌরাসিয়ার মৃত্যু হয়েছে গলায় ফাঁস লেগেই । তবে তাঁর গলায় কিছু দাগও রয়েছে । অর্থাৎ রিপোর্টে আত্মহত্যারই ইঙ্গিত দেওয়া হয়েছে । আপাতত রাজ্য পুলিশই এই রহস্য মৃত্যুর তদন্ত করবে বলে নির্দেশে জানিয়েছে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ । সেই মত গতকাল ময়নাতদন্তের সমস্ত রিপোর্ট রাজ্যের হাতে তুলে দেওয়ার নির্দেশও দেয় হাইকোর্ট । কিন্তু ময়নাতদন্তের পর মৃতের জামাকাপড় ও অন্যান্য জিনিস রাজ্যকে হস্তান্তর করছে না কমান্ড হাসপাতাল বলে অভিযোগ ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details